উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোহাম্মদ আব্দুল লতিফ এর বিদায় সংবর্ধনা


নিতিশ চন্দ্র বর্মন নিরব আটোয়ারী পঞ্চগড় :
পঞ্চগড়ের আটোয়ারীতে এক নন্দিত শিক্ষা কর্মকর্তার অবসরজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। ২৮ ফেব্রুয়ারী/২০২০ আটোয়ারী উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোহাম্মদ আব্দুল লতিফ সুদীর্ঘ কর্মযজ্ঞের ইতি টানবেন। তার কর্মযজ্ঞকে শ্রদ্ধা জানাতে বৃহস্পতিবার বিকেল হতে সন্ধ্যা অবধি চলা পরিষদের হল রুমে জনপ্রিয় এ শিক্ষা কর্মকর্তাকে অবসরজনিত বিদায় সংবর্ধনার আয়োজন করে উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতি। সংগঠনটির সভাপতি অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক বীরমুক্তিযোদ্ধা মো: জাহেদুর রহমানের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: তৌহিদুল ইসলাম এবং বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানা। এসময় উপজেলা উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

শিক্ষক নুর নাহার পারভিন ও রেজা আল মামুনের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারন সম্পাদক প্রধান শিক্ষক মো: তৈমুর রহমান। অন্যান্যের মধ্যে শিক্ষক মো: বাহারাম সিদ্দিকী, মো: তারেক হোসেন চৌধুরী, মো: আকতার মাহমুদ, কল্যান কুমার পাল ও রতন কুমার ঝাঁ বক্তব্য রাখেন।

উল্লেখ্য, তিনি সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার হিসেবে ১৬ জানুয়ারী/১৯৮৯ আটোয়ারীতে চাকুরী জীবন শুরু করেন এবং ৩০ বছর কর্মজীনের বিভিন্ন সময় ১৮ বছর অত্র উপজেলায় কর্মরত থেকে এখান থেকেই অবসরে যাচ্ছেন। বিদায় অনুষ্ঠানে বক্তারা স্মৃতিচারণ করে বলেন, সততা এবং দক্ষতার যে দৃষ্টান্ত তিনি রেখে গেলেন তা উপজেলার প্রাথমিক শিক্ষা পরিবার আজীবন লালন-পালনের চেষ্টা করবেন। উপজেলায় অদ্যাবধী কোন শিক্ষা কর্মকর্তাকে এরকম বিদায় সংবর্ধনার আয়োজন চোখে পরেনি। তার অবসরজনিত বিদায়ের সংবাদে উপজেলা প্রাথমিক শিক্ষক মহলে এক ধরনের শোক নেমে এসেছে। #