২৪ ঘন্টার মধ্যে ত্রাণ পেয়ে প্রধানমন্ত্রী ও প্রশাসনকে ধন্যবাদ জানালেন ক্ষতিগ্রস্তরা


জুনাইদ কবির , ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ
২৪ ঘন্টার মধ্যে বিদ্যুতের আগুনে ক্ষতিগ্রস্ত পরিবার ত্রাণ সামগ্রী পেয়ে প্রধানমন্ত্রী ও প্রশাসনকে ধন্যবাদ জানিয়েছেন ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যরাসহ এলাকাবাসি।
ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া ইউনিয়নের লস্করা (৭নং) ওয়ার্ডে গত ৯ মার্চ সোমবার দিনেশ মেম্বার পাড়ায় দুপুর ২ টায় আগুনে সাতটি পরিবারের ১৫ টি ঘর পুড়ে ছাঁই হয়ে যায়।
ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম ঘটনা টি জানতে পারলে ২৪ ঘন্টার মধ্যে মঙ্গলবার (১০ মার্চ) বিকেলে ঘটনা স্থল পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্ত সাতটি পরিবারের মাঝে ঘর নির্মাণ বাবদ নগদ অর্থ ( নয় হাজার টাকা), তিন বান ঢেউ টিন এবং তিনটি করে কম্বল বিতরণ করেন।
এর আগে গতকাল সোমবার খবর পেয়ে দ্রæত ঘটনাস্থল পরিদর্শন ও ক্ষতিগ্রস্ত সাত টি পরিবারের মাঝে শুকনো খাবার প্রদান করেছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুন।
মঙ্গলবার বিকেলে ত্রান বিতরণ কালে ঠাকুরগাঁও সদর উপ- জেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ -আল-মামুন,সদর উপজেলার প্রকল্প বাস্তবায়ন অফিসার সামিয়েল মার্ডি, উপজেলা অওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান অরুণাংশু দত্ত টিটো, জেলা পরিষদ সদস্য মারুফ হোসেন,গড়েয়া ইউনিয়নের চেয়ারম্যান রেজওয়ানুল ইসলাম শাহ (রেদ) ,গড়েয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজিজার রহমান দুলাল(মাষ্টার) ও সাধারণ সম্পাদক রইছউদ্দীন (মাষ্টার), সাবেক ইউপি সদস্য দিনেশ বর্মন প্রমুখ উপস্থিত ছিলেন।
এসময় আগুনে ক্ষতিগ্রস্ত পরিবার গুলো এত দ্রæত সময়ের মধ্যে ত্রান সামগ্রী পাওয়ায় অনেক খুশী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জেলা প্রশাসক, উপজেলা প্রশাসন ও উপজেলা চেয়ারম্যানকে ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যরাসহ এলাকাবাসী ধন্যবাদ জানিয়েছেন। #