ধামইরহাটে চালককে ছুরিকাঘাত করে ইজিবাইক ছিনতাই


ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধিঃ
নওগাঁর ধামইরহাটে চালকের গলায় ছুরি মেরে ইজিবাইক ছিনতাই করেছে দুর্বৃত্তরা। গত শুক্রবার রাত সাড়ে ৮ টার দিকে ধামইরহাট-পতœীতলা আঞ্চলিক মহাসড়কের ঘুনধরা এলাকায় এই ঘটনাটি ঘটে। মারাত্মক আহত ইজিবাইকের চালক বাবু হোসেন (৩০) ধামইরহাট পৌরসভার অন্তর্গত আমাইতাড়া এলাকার মৃত ইব্রাহিম হোসেনের ছেলে। তবে পুলিশ ইজিবাইটি উদ্ধার করেছে।

আহতের পারিবারিক সুত্রে জানা গেছে, বাবু হোসেন প্রতিদিনের ন্যায় ইজিবাইক বের করা যাত্রী পরিবহন করতো। ওই দিন বিকেলে ৩-৪জন অপরিচিতি লোকজন তার ইজিবাই ভাড়া নিয়ে জেলার পতœীতলা উপজেলার নজিপুর শহরে যায়। সন্ধ্যায় পর আবারও ওই দুর্বৃত্তরা বাবুর ইজিবাইকে নজিপুর থেকে ধামইরহাটের আমাইতাড়া বাজারে আসার জন্য গাড়ীতে চড়ে। গাড়ীটি ফতেপুর বাজার পার হয়ে ঘুনধরা নির্জন এলাকায় আসামাত্র দুর্বৃত্তরা বাবুর মুখে কাপড় ঢুকিতে গাড়ী থেকে তাকে নেমে মাঠের মধ্যে নিয়ে যায়। পরবর্তীতে বাবুকে গলায় ছুরিকাঘাত করে ফেলে রেখে ইজিবাইক নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন বাবুকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। উন্নত চিকিৎসার জন্য রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মো.শামীম হাসান সরদার জানান, এব্যাপার থানায় কেউ অভিযোগ দায়ের করেনি। তবে রাতেই ইজিবাইকটি জনগণের সহায়তায় থানা পুলিশ উপজেলার ইসবপুর ইউনিয়নের অন্তর্গত চকপ্রসাদ নামক স্থান থেকে উদ্ধার। তবে দুর্বৃত্তরা ইজিবাইকটি ফেলে পালিয়ে গেছে। অপরাধীদের ধরার জন্য অভিযান অব্যাহত রয়েছে। #