পার্বতীপুর মডেল থানায় করোনাভাইরাস প্রতিরোধে বেসিন হ্যান্ডওয়াশ ৫ হাজার মাস্ক বিতরন


সোহেল সানী,
‘‘করোনাতে নেই ভয়, পরিস্কার পরিচ্ছন্নতায় হবে জয়’’ করোনাভাইরাস প্রতিরোধ করতে এক অন্যন্য উদ্যোগ নিয়েছেন দিনাজপুরের পার্বতীপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোখলেছুর রহমান। থানার প্রধান গেটের সামনে স্থাপন করেছেন বেসিন হ্যান্ডওয়াশ।

আজ রবিবার বিকেলে ৫টায় পার্বতীপুর মডেল থানার মুল ফটকের সামনেই এ বেসিন হ্যান্ডওয়াশ স্থাপনের উদ্ধোধন করেন পার্বতীপুর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ হাফিজুল ইসলাম প্রামানিক। এসময় উপস্থিত ছিলেন- পার্বতীপুর মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) মোঃ সোহেল রানা, থানার সেকেন্ড অফিসার বিধান চন্দ্র বর্মণ ও বঙ্গবন্ধু সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোক্তারুল আলম প্রমুখ।

বেসিনের পাশেই রাখা হয়েছে স্যাভলন, সাবান ও গামছা। রয়েছে একটি বিলবোর্ডও। সেখান লেখা রয়েছে, থানায় প্রবেশের পূর্বে হাত ধুয়ে প্রবেশ করুন, নিজে সুস্থ থাকুন অন্যকে থাকতে উৎসাহিত করুন।

পার্বতীপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোখলেছুর রহমান বলেন, বিভিন্ন দেশ থেকে আসা ১০২ জন বাংলাদেশী হোম কোয়ারেন্টাইনে রাখা ও নিবির পর্যবেক্ষণ করা হচ্ছে। সেই সাথে থানার নিজস্ব উদ্যোগে করোনাভাইরাস প্রতিরোধে ৫ হাজার মাস্ক বিতরন করা হয়েছে।