উপজেলা সমাজসেবা অফিসার পার্বতীপুরের পত্রিকা বিক্রেতাদের হাতে তুলেন দিলেন খাদ্য সামগ্রী


সোহেল সানী,
দিনাজপুরের পার্বতীপুরে করোনাভাইরাসের কারনে দোকান-পাট, অফিস-আদালত, স্কুল, কলেজ, মাদ্রাসা বন্ধ থাকায় পত্রিকা বিক্রি বন্ধ হয়ে যায়। এ ব্যবসার সাথে জড়িত পত্রিকা বিক্রেতা ১০ জন কর্মহীন হয়ে পড়ে। সংসার চালানো কষ্টকর হয়ে যায়। এসময় এগিয়ে এলেন পার্বতীপুর উপজেলা সমাজসেবা অফিসার তাপস রায়। তাদের হাতে তুলে দিলেন চাল, ডাল, আলু ও সাবান।

আজ মঙ্গলবার দুপুরে নিজ কার্যালয়ে করোনাভাইরাসে কর্মহীন হয়ে পড়া পার্বতীপুরের ১০ পত্রিকা বিক্রেতাকে এসব খাদ্য সামগ্রী প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন, পার্বতীপুর উপজেলা প্রকৌশলী মোঃ শামীম আক্তার ও উপজেলা আনছার-ভিডিপি ব্যবস্থাপক আব্দুস সালাম। পার্বতীপুর উপজেলায় কর্মরত স্বেচ্ছাসেবী সংস্থা ও ক্লাবের সভাপতি-সম্পাদকগণ কর্তৃক গোটা উপজেলায় করোনাভাইরাসে কর্মহীন হয়ে পড়া মানুষদের মাঝে বিতরনের জন্য ১ হাজার ব্যাগ খাদ্য সামগ্রী উপজেলা সমাজসেবা অফিসে জমা দেন। ৫শ’ ব্যাগ উপজেলা “ফুড ব্যাংকে” ও পার্বতীপুর উপজেলা নির্বাহী অফিসার নিকট জমা দেন এবং নিজ দপ্তরে উপজেলার ৫শ’ কর্মহীন মানুষদের মাঝে বিতরন করেন উপজেলা সমাজ সেবা অফিসার তাপস রায়। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক আমজাদ হোসেন, পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি মামুনুর রশিদ মামুন, প্রগতি সংঘের সাধারন সম্পাদক আমজাদ হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক গোলাম রসুল মিন্টু ও পল্লী গ্রাম উন্নয়ন কেন্দ্র’র নিবার্হী পরিচালক মোস্তাকিম সরকার।

পার্বতীপুর উপজেলা সমাজসেবা অফিসার তাপস রায় বলেন, আমি নিজ উদ্যোগে স্বেচ্ছাসেবী সংস্থা ও ক্লাবের সভাপতি-সম্পাদকগণ মতবিনিময় করে করোনাভাইরাসে কর্মহীন হয়ে পড়া মানুষদের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত গ্রহণ করি। #