বকশীগঞ্জে ত্রাণ বিতরণ অব্যাহত রেখেছেন উপজেলা চেয়ারম্যান


বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি:
জামালপুরের বকশীগঞ্জে ব্যক্তিগত ও সরকারিভাবে অসহায় ,দুস্থ ও কর্মহীন মানুষের মাঝে ত্রাণ ও খাদ্য সামগী বিতরণ অব্যাহত রেখেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার।

টানা চার দিনের মত মঙ্গলবারও দুই শতাধিক ব্যক্তির মাঝে ১০ কেজি করে চাল, ১ কেজি করে ডাল, ১ টি সাবান বিতরণ করেছেন।

উপজেলা পরিষদ চত্বর , বকশীগঞ্জ নামাপাড়া,মেরুরচর ইউনিয়নের টুপকার চর এলাকায় এসব ত্রাণ বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণকালে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা ইয়াসমীন স্মৃতি, শামসুল আলম, সাইফুল ইসলাম রেজভী, মোতালেব হোসেন, আবুল কালাম আজাদ সুলতান উপস্থিত ছিলেন। #

বকশীগঞ্জে করোনার কারণে সাপ্তাহিক হাট বন্ধ ঘোষনা

বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি:
জামালপুরের বকশীগঞ্জে করোনাভাইরাসের প্রভাবে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। প্রশাসনের কড়াকড়ির কারণে মানুষ ঘর থেকে বের হতে পারছেন না।

উপজেলা প্রশাসন ও বকশীগঞ্জ থানার পক্ষ থেকে প্রতিদিনই সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। ইউনিয়ন পর্যায়ের বাজার গুলোতেও পুলিশের পক্ষ থেকে সতর্কতামূলক কার্যক্রম চালানো হচ্ছে।

বকশীগঞ্জ উপজেলার সর্ববৃহত হাট বসে বকশীগঞ্জ ইউনিয়নের সূর্যনগর নঈম মিয়ার বাজারে। এই বাজারে সাপ্তাহিক হাট বসে প্রতি শনিবার ও মঙ্গলবারে।

দেশে করোনা পরিস্থিতির কারণে মানুষের স্বাস্থ্য নিরাপত্তার কথা চিন্তা করে জনসমাগম এড়াতে ও সামাজিক দূরত্ব বজায় রাখতে উপজেলা প্রশাসনের নির্দেশে নঈম মিয়ার বাজারের হাট বন্ধ ঘোষনা করেছে বাজারের ইজারাদার রিপন মিয়া ।

সোমবার দিনব্যাপি বিভিন্ন এলাকায় হাট বন্ধের বিষয়টি মাইকিং এর মাধমে ব্যাপক প্রচার করা হয়।

ফলে গতকাল মঙ্গলবার নঈম মিয়ার বাজারের সাপ্তাহিক হাট বন্ধ ছিল। পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত এই বাজারের নিত্যপন্যের দোকান ছাড়া সব ধরণের ব্যবসা প্রতিষ্ঠান এবং সাপ্তাহিক হাট বসা বন্ধ থাকবে।