নবাবগঞ্জে ভ্যান ছিনতাইয়ের উদ্দেশ্যেই ভ্যান চালককে হত্যা, গ্রেফতার ১ জন

অলিউর রহমান মেরাজ নবাবগঞ্জ দিনাজপুর প্রতিনিধি :
দিনাজপুরের নবাবগঞ্জে ছিনতাইয়ের উদ্দেশেই ভ্যান চালককে জবাই করে হত্যা করা হয়। ঘটনার সাথে জড়িত সন্দেহে এক জনকে গ্রেফতারের পর এমনটিই তথ্য পাওয়া গেছে বলে জানিয়েছেন মামলার তদন্তকারী অফিসার আফতাবগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রর ইনচার্জ পুলিশ পরিদর্শক নওয়াবুর রহমান।

তিনি জানান আজ রবিবার সকালে রংপুরের মিঠাপুকুর উপজেলার শীতলগাড়ী গ্রামের আবুল কাশেমের ছেলে মোঃ মোস্তফাকে (৪০) এ হত্যা কান্ডের ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে তার বাড়ী থেকে গ্রেফতার করা হয়। উদ্ধার করা হয় তার হেফাজতে থাকা ছিনতাই হওয়া ব্যাটারী চালিত রিক্সা ভ্যানটি। নবাবগঞ্জ থানার ওসি অশোক কুমার চৌহান বিষয়টি নিশ্চিত করেছেন। উল্লেখ্য গত ১৬ জুন বিকালে নবাবগঞ্জ থানা পুলিশ উপজেলার আফতাবগঞ্জ-ফুলবাড়ী সড়কে জয়পুর ইউনিয়নের পুলবান্ধা ব্রীজের পাশের মাঠ থেকে পার্শ্ববর্তী ফুলবাড়ী উপজেলার তেতুলিয়া গ্রামের লাল মিয়ার (নালো) ছেলে মিজানুর রহমান মিজানের (৩৫) জবাই করা লাশ উদ্ধার করে।

এ ঘটনায় ১৬ জুন রাতেই মিজানের ছোট ভাই আনারুল ইসলাম বাদী হয়ে অজ্ঞাত নামাকে অভিযুক্ত করে নবাবগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করে। এরপর পুলিশ মামলার তদন্ত কাজ জোরদার শুরু করেন। মিজানুর গত ১৫ জুন বিকালে তার বাড়ী থেকে ভ্যান নিয়ে বের হয়ে যায়। এরপর সে আর বাড়ী ফিরে নাই। গত ১৬ জুন বিকালে পুলিশ তার লাশ উদ্ধার করে।