পার্বতীপুরে হরিজন ও ঋষিদের পাশে ল্যাম্ব হাসপাতাল


সোহেল সানী, পার্বতীপুর : বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের প্রভাবে সংকটে থাকা কর্মহীন দিনাজপুরের পার্বতীপুরে দলিত হরিজন সম্প্রদায়ের ১১৯ টি পরিবারের মাঝে নগদ অর্থ বিতরন করা হয়েছে বিদেশীদের দ্বারা পরিচালিত ল্যাম্ব হাসপাতালের উদ্যোগে।

আজ মঙ্গলবার সকাল ১১টায় সরকারি পার্বতীপুর ডিগ্রী কলেজ মাঠে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে এ বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, পার্বতীপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক ও সমাজসেবী মোঃ আমজাদ হোসেন। এসময় উপস্থিত ছিলেন ল্যাম্ব হাসপাতালের অপারেশন ডিরেক্টর স্বপন পাহান, হাসপাতালের ম্যানেজার মাহতাব লিটন ও উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক বেল্লাল হোসেন স্বপন প্রমুখ।

স্থানীয় ল্যাম্ব মিশনারী হাসপাতালের উদ্যোগে হরিজন (সুইপার) ও ঋষি (মুচিদের) হাতে ১ হাজার টাকা হিসেবে ১ লাখ ১৯ হাজার টাকা তুলে দেওয়া হয়।

ল্যাম্ব হাসপাতালের অপারেশন ডিরেক্টর স্বপন পাহান বলেন, বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের শুরু থেকে ল্যাম্ব হাসপাতাল শুধু হরিজন সম্প্রদায়েই নয় প্রতিবন্ধি, বিধবা, হরিজন সম্প্রদায়, বস্তিবাসী, দুস্থ্যসহ বিভিন্ন পেশার মানুষদের মাঝে এপর্যন্ত ২১ লাখ ৮২ হাজার টাকা সহায়তা করেছে। #