সৈয়দপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা জিকরুল হক ইন্তেকাল

নীলফামারী প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা জিকরুল হক ইন্তেকল করেছেন (ইন্নালিল্লাহি . . . রাজিউন)।

গতকাল বেলা ১১টায় জিকরুল হক বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন । মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৬ বছর। তিনি স্ত্রী এক ছেলে ও দুই মেয়ে, নাতি-নাতনি, অসংখ্যক আত্মীয়-স্বজন, বন্ধুবান্ধব ও বহু গুনগ্রাহী রেখে গেছেন।

সৈয়দপুর শহরের নয়াটোলা জামে মসজিদ চত্বরে বিকেলে চার টায় এবং উপজেলার ধলাগাছ উচ্চ বিদ্যালয় মাঠে বাদ আছর পৃথক পৃথক জানাজার নামাজ অনুষ্ঠিত হয়েছে। শেষে মরহুমকে রাষ্ট্রীয় মর্যাদায় তাঁর গ্রামের বাড়ি সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের ধলাগাছ দোলাপাড়াস্থ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

তাঁর মৃত্যুতে জাতীয় সংসদের সংরক্ষিত নারী সংসদ সদস্য রাবেয়া আলীম, নীলফামারী জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. জয়নাল আবেদীন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোখছেদুল মোমিন, সৈয়দপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ মো. আমজাদ হোসেন সরকার, সাবেক পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আখতার হোসেন বাদল, সাধারণ সম্পাদক মো. মহসিনুল হক মহসিন, পৌরসভার সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মো. বখতীয়ার কবির, মুক্তিযোদ্ধা কমান্ডার মো. একরামুল হক প্রমূখ শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।