ফুুলবাড়ীতে ইউনাইটেড কমিউনিস্ট লীগের কর্মিসভা অনুষ্ঠিত


ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
বাংলাদেশের ইউনাইটেড কমিউনিস্ট লীগ দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা শাখার উদ্যোগে কর্মিসভা সভা অনুষ্ঠিত। গতকাল রোববার সকাল ১১-৩০ টায় ফুলবাড়ী ইংলিশ মিডিয়াম স্কুলে উপজেলা শাখা’র সম্পাদক সন্জিত প্রসাদ জিতুর সভাপতিত্বে এই কর্মিসভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন, কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন নান্নু, জেলা সদস্য রাসেল শাহিন, বাংলাদেশ কৃষক খেত মজুর সমিতির ডা. আজিজুল ইসলাম, বিপ্লবী ছাত্র মৈত্রীর মুনিরুজ্জামান মুনির,শ্রমিক নেতা আব্দুল হালিম প্রমুখ।

সভায় মোশাররফ হোসেন নান্নু তার বক্তব্যে বলেন, সরকার করোনা মহামারীর সুযোগ নিয়ে পাটকল সমুহ বন্ধ করে দিয়ে দেশ ও জনগণের স্বার্থের বিপক্ষে অবস্থান নিয়েছে। ডিজিটাল নিরাপত্তা আইনের খড়ক ঝুলিয়ে মতপ্রকাশের স্বাধীনতাকে কেড়ে নেয়া হয়েছে। তিনি সিনহা রাশেদের হত্যাকারীদের দৃষ্টান্ত মুলক শাস্তি ও অপরাধীদের সকল অবৈধ সম্পত্তি বাজেয়াপ্ত সহ ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল এবং এই আইনে গ্রেফতারকৃত সকলের মুক্তি দাবী করেন। এবং ফুলবাড়ীর ৬- দফা চুক্তির পূর্ণ বাস্তবায়ন, এশিয়া এনার্জি ( জিসিএম) কে দেশ থেকে বহিস্কার এবং ফুলবাড়ী আন্দোলনের নেতৃবৃন্দের নামে এশিয়া এনার্জি কর্তৃক দায়েরকৃত মামলা প্রত্যাহারেরও দাবী জানান। #