ফেনীতে ইয়াবা, ফেনসিডিল ও বিদেশী মদসহ গ্রেপ্তার ৩


শেখ আশিকুন্নবী সজীব,ফেনী প্রতিনিধি :
ফেনীতে পৃথক অভিযানে ইয়াবা, ফেনসিডিল ও বিদেশী মদসহ তিনজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

তাঁরা হলেন- মো. ইসমাঈল হোসেন (২৩), মো. মমিন (৪৫) ও মো. ইমরান হাওলাদার (২২)। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে ফেনী সদর মডেল থানায় পৃথক দুটি মামলা দায়েরের পর বৃহস্পতিবার (১৩ আগস্ট) তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

র‍্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা গত বুধবার রাত সাড়ে ৯টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার মোহাম্মদ আলী বাজার এলাকায় অভিযান চালায়। সেখানে মো. ইসমাঈল হোসেন ও মো. মমিনকে গ্রেপ্তার এবং তাদের দুইজনের নিকট এক হাজার ৪৫০টি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

একই দিন রাত সাড়ে ১০টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার ফতেহপুর ষ্টার লাইন ফিলিং ষ্টেশানের পাশে থেকে মো. ইমরান হাওলাদারকে গ্রেপ্তার এবং তার নিকট থেকে ৬৬ বোতল ভারতীয় ফেনসিডিল ও ১৭ বোতল বিদেশী মদ উদ্ধার করে। তাকে গ্রেপ্তার ও তার কাছে থাকা ১০৫টি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন।
র‍্যাব -৭, ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত অধিনায়ক ও সহকারি পুলিশ সুপার মো.জুনায়েদ জাহেদী বুধবার রাতে পৃথক অভিযানে ইয়াবা, ফেনসিডিল ও বিদেশী মদসহ তিনজনকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, বৃহস্পতিবার পৃথক দুই মামলায় তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।