ফুলবাড়ীতে গাঁজা ও মোটরসাইকেলসহ আটক ২


মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী(দিনাজপুর) প্রতিনিধি;
দিনাজপুরের ফুলবাড়ীতে ২কেজি গাঁজা ও মোটরসাইকেলসহ ২জনকে আটক করেছে ফুলবাড়ী থানা পুলিশ।

আটক মাহাফুজার উপজেলার শিবনগর ইউনিয়নের রামভদ্রপুর এলাকার আমিনুল ইসলামের ছেলে। আটক মহব্বত আলী একই এলাকার মৃত আব্দুল জলিলের ছেলে।

গত ৩১ আগস্ট সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে বেতদিঘী ইউনিয়নের চকএনায়েতপুর এলাকা থেকে মাহাফুজার (৩৫) ও মহব্বত আলী (৩৩) নামে ওই ব্যক্তিকে আটক করা হয়।

ফুলবাড়ী থানার অফিসার্স ইনচার্জ ফখরুল ইসলাম বলেন, গত ৩১আগস্ট রাতে গোপন সংবাদের ভিত্তিতে এসআই রওশন, এসআই আরিফ ও এএসআই আলাল বিশেষ অভিযান পরিচালনা করে ২কেজি গাঁজা এবং ১টি গ্লামার মোটরসাইকেলসহ তাদের দুইজনকে আটক করে থানায় নিয়ে আসেন। তাদের বিরুদ্ধে ২০১৮ সালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। যার মামলা নং-০১। তারিখ ০১/০৯/২০২০। আটক ব্যাক্তিদের গতকাল মঙ্গলবার জেল হাজতে প্রেরণ করা হয়েছে। #

ফুলবাড়ীতে বিদ্যুৎ স্পর্শ হয়ে এক মুক্তিযোদ্ধার স্ত্রী’র মৃত্যু

মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী(দিনাজপুর) প্রতিনিধি;
দিনাজপুরের ফুলবাড়ীতে বিদ্যুৎ স্পর্শ হয়ে নালভী বেওয়া (৬০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল ১০টায় পৌর এলাকার মধ্যগৌরী পাড়া গ্রামে এই দুর্ঘ টনা ঘটে।

নালবি বেওয়া পৌর শহরের মধ্যগৌরী পাড়া কাজীখানা রোডের বীর মুক্তিযোদ্ধা মৃত মোসলেম উদ্দিনের স্ত্রী।

ফুলবাড়ী থানা সূত্রে জানা যায়, নালবি বেওয়া তার বাড়ীর বারান্দার টিনে হাত দিতে গিয়ে টিনের সাথে থাকা বিদ্যুতের তার লেগে টিন বিদ্যুতায়িত হওয়ার কারনে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ বিষয়ে নালভী বেওয়ার মেয়ে মঞ্জীলা বেগমের সাথে কথা বললে সে জানায়, তার মা একা ওই বাড়ীটিতে ভাড়া থাকতেন। কখন ইলেকট্রিক তার ফল্ট হয়ে টিন বিদ্যুতায়িত হয়ে যায় সে বুঝতে না পারায় এই দূঘটনাটি ঘটে।

ফুলবাড়ী থানার ওসি তদন্ত মাহমুদুল হাসান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে ঘটনা স্থল পরিদর্শন করেন এবং তার পরিবারের কোন দাবী দাওয়া নাথাকায় লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। #