ডিমলায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে স্কুল ছাত্রীর মৃত্যু 

আসাদুজ্জামান পাভেল, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর ডিমলায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে আঁখি মনি নামের এক শিশুর মৃত্যু হয়েছে। সে সোনাখুলি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেনীর ছাত্রী ও ঝুনাগাছ চাপানি ইউনিয়নের দক্ষিন সোনাখুলি গ্রামের আমিনুর রহমানের মেয়ে।
জানা গেছে, রবিবার (১৩-সেপ্টেম্বর) সকালে নিজ বাড়ীর পাশের পুকুরের ধারে মরা মাছ কুড়াতে গেলে পল্লী বিদ্যুতের লাইনের সট-সার্কিটের কারনে পুকুরের পানি বিদ্যুতায়ন হয়। ঐ পানিতে আঁখি মনি মাছ কুড়াতে গেলে সে একপর্যায়ে পানিতে আটকে পরে , এমতাবস্থায় তার মা শাহানুর বেগম  এগিয়ে গেলে সেও পানিতে পরে যায়। এলাকাবাসী তাৎক্ষনিক স্থানীয় বিদ্যুৎ বিভাগকে ফোন দিলে বিদ্যুতের লাইন বন্ধ করে দেয়। পরে এলাকাবাসীর সহযোগীতায় গরুতর আহত অবস্থায় আঁখি মনি ও তার মা শাহানুর বেগমকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষনা করেন।
এ ব্যাপারে ডিমলা থানা ওসি (তদন্ত) সোহেল রানা, এসআই আক্তারুজ্জামান, ঝুনাগাছ চাপানি ইউনিয়নের ইউপি চেয়ারম্যান আমিনুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন এবং শিশু আঁখি মনির পরিবারের আপত্তি বা কোন অভিযোগ না থাকায় প্রাথমিক সুরতহাল শেষে লাশ দাফনের অনুমতি দেন ৷