ধর্ষণে জড়িতদের শাস্তির দাবীতে ফেনীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল


শেখ আশিকুন্নবী সজীব,ফেনী প্রতিনিধি,
নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন ও সারাদেশে ধর্ষণে জড়িত দুর্বৃত্তদের গ্রেপ্তার ও সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করার দাবীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে ফেনী জেলা ছাত্রদল।
মঙ্গলবার (০৬ অক্টোবর) সকালে শহরের ট্রাংক রোডের প্রেসক্লাবের সামনে থেকে শুরু করে শহীদ শহিদুল্লাহ কায়সার সড়কের সমবায় মার্কেটের সামনে এসে মিছিলটি শেষ হয় ৷
মিছিলে নেতৃত্ব দেন ফেনী জেলা ছাত্রদলের সভাপতি সালাউদ্দিন মামুন ও সাধারণ সম্পাদক মোরশেদ আলম মিলন।
মিছিলের অগ্রভাগে ছিলেন সহ-সভাপতি আবুল খায়ের লিটন, ইউনুস রুবেল,ইমরান খান ফরায়েজি মান্না, যুগ্ম-সাধারণ সম্পাদক আলমগীর হোসেন,সাইফুল ইসলাম জিকু, কপিল পাটোয়ারী, হারুনুর রশিদ সামীম,তাজুল ইসলাম পাভেল, রাজন মজুমদার, সহ -সাংগঠনিক সম্পাদক আবুল আলিম বাবু,প্রচার সম্পাদক করিমুল হক সুমন,দপ্তর সম্পাদক-আরিফুল ইসলাম সুমন, ধর্ম বিষয়ক সম্পাদক রিয়াদ মজুমদারসহ বিভিন্ন উপজেলার নেতৃবৃন্দ।

মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে সালাউদ্দিন মামুন ও মোরশেদ আলম মিলন বলেন, দেশে গণতন্ত্র ও আইনের শাসন না থাকায় আজকে প্রকাশ্যে ধর্ষণ করেছে নরপিশাচরা। সত্যিকারার্থে বিশেষ একটি গোষ্ঠী ছাড়া দেশে আজ কারোই নিরাপত্তা নেই। আজ সারাদেশে নারী ধর্ষণের মতো জঘন্য ঘটনার উৎসব চলছে। আমরা অবিলম্বে দুষ্কৃতিকারীদের গ্রেপ্তার করে ঘটনার সুষ্ঠু তদন্তের মাধ্যমে দৃষ্টান্তমূলক বিচার দাবী করছি।