পার্বতীপুরে অজ্ঞাতপরিচয় এক নারীর লাশ উদ্ধার


অনলাইন রিপোর্ট : দিনাজপুরের পার্বতীপুরে অজ্ঞাতপরিচয় এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার সকাল স্থানীয় পার্বতীপুর-রংপুর মহাসড়কের পাশের জঙ্গল থেকে ওই নারীর লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা।

পার্বতীপুর উপজেলার হরিরামপুর ইউনিয়নের পাঁচপুকুরিয়া জঙ্গল থেকে লাশটি উদ্ধারের পর মধ্যপাড়া তদন্ত কেন্দ্র পুলিশ ফাঁড়িতে নিয়ে যাওয়া হয়।

স্থানীয়রা রফিক নামে এক ব্যক্তি জানায়, আজ সকালে অানুমানিক ৩০ বছর বয়সী ওই নারীর লাশ সড়কের পাশে জঙ্গলে পড়ে ছিল। মুখে অসংখ্য আঘাতের চিহ্ন রয়েছে তার। গলায় ছিলো ওড়না প্যাঁচানো। এলাকাবাসী মন্জুরুল মোমিন বলেন, দুর্বৃত্তরা অন্য কোথাও হত্যার পর লাশটি ওই স্থানে ফেলে পালিয়ে গেছে এমনটি হতে পারে। দুষ্কৃতকারীরা মুখের দাঁতগুলা ভেঙে দিয়েছে। এদিকে, লাশ দেখতে সকাল থেকে সেখানে শত শত মানুষ ভিড় জমাতে থাকে।

হরিরামপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাসুদুর রহমান শাহ্ বলেন, হাত ও একটি পা ওড়না দিয়ে গলার সঙ্গে বাঁধা অবস্থায় পাঁচপুকুর জঙ্গলে পড়ে ছিল ওই নারীর লাশ। পুলিশ এসে তার লাশ উদ্ধার করেছে। তবে তার নাম ঠিকানা জানা যায়নি।

এ ব্যাপারে জানার জন্য পার্বতীপুর মধ্যপাড়া তদন্ত কেন্দ্র পুলিশ ফাঁড়ির ইনচার্জ সিরাজুল ইসলামের মোবাইল ফোনে কল দিলে তিনি রিসিভ করেননি।#