বদরগঞ্জের কাঁচাবাড়ীতে এম কে টেলিভিশনের সাব ডেস্ক উদ্ধোধন


নিউজ ডেস্ক : রংপুর বদরগঞ্জ লোহানী পাড়া ইউনিয়নের কাঁচাবাড়ী হাট সংলগ্ন অফিসে এম কে টেলিভিশনের সাবডেস্ক উদ্ধোধন এবং বদরগঞ্জ প্রতিনিধি আজমল হক আদিলের মিডিয়ার কর্মজীবনে বস্তুনিষ্ঠা সংবাদ পরিবেশসহ নিষ্টাবান ও একাগ্রতার মাপকাটিতে কর্মদক্ষতার উপর পদন্নতি স্বারক প্রদাণ করেন এম কে টেলিভিশনের চেয়ারম্যান হাবিব ইফতেখার।

১১ অক্টোবর, রবিবার বিকেলে বদরগঞ্জের কাঁচাবাড়ীতে উদ্ধোধনী অনুষ্ঠানে এ এন এম শামসুজ্জামানের সঞ্চালনায় এম কে টেলিভিশনের বদরগঞ্জ প্রতিনিধি আজমল হক আদিল-র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এম কে টেলিভিশনের চেয়ারম্যান হাবিব ইফতেখার ।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- চেয়ারম্যান, ১৫ নং লোহানী পাড়া ইউনিয়ন রাকিব হাসান ডলু শাহ্ ।

প্রধান অতিথি বক্তব্যরে শুরুতেই তিনি মিডিয়ার কর্মজীবনে বস্তুনিষ্ঠা সংবাদ পরিবেশসহ নিষ্টাবান ও একাগ্রতার মাপকাটিতে কর্মদক্ষতার উপর স্বারক প্রদানের মধ্যদিয়ে আজমল হক আদিলকে বদরগঞ্জ প্রতিনিধি থেকে এক্সিকিউটিভ ডিরেক্টর পদে পদন্নতি স্বারক প্রদান করেন।

প্রধান অতিথি বলেন এম কে টেলিভিশন সমদৃষ্টিতে প্রতিভার সন্ধান করে, এটি শুধু দেশেই সীমাবদ্ধা নয়। সংবাদ পরিবেশসহ প্রবাসীর মাটিতেও সফলতায় সাথে জায়গা করে নিয়েছে। আজ ইতালীতেও এম কে টেলিভিশনের সব ডেস্ক রয়েছে। আমরা শেকড় থেকে তুলে এনে অবহেলিত প্রতিভাবান ব্যক্তিদের বিশে^র দরবারে আলোকিত করে তুলে ধরতে চাই। তারি ফলশ্রুতিতে বদরগঞ্জে আমরা ডেস্ক বসিয়ে দিলাম যাতে এই অঞ্চলের অবহেলিত প্রতিভাগুলোকে মুল্যায়ন করা যায়।

কথা প্রসঙ্গে তিনি আরো বলেন প্রতিভা প্রথম হত্যা হয় পরিবারের মাধ্যমে। ২য় বার হত্যা হয় সামাজিক ভাবে।

উদ্ভোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ১৫ নং লোহানী পাড়া ইউনিয়নের চেয়ারম্যান রাকিব হাসান ডলু শাহ্ এম কে টেলিভিশনের কার্যক্রম দেখে এবং বদরগঞ্জ উপজেলার মত জায়গায় সাব ডেস্ক প্রতিস্থাপন করার জন্য এম কে টেলিভিশনের চেয়ারম্যনকে আন্তরিক ধন্যবাদ দিয়ে তিনি নিজেকে এই টেলিভিশনের সেবক হিসেবে থাকার প্রতিশ্রুতি দিয়ে বলেন—————

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন এম কে টেলিভিশনের প্যানেল আইটি অফিসার মোকাদ্দেছ আলী, এম কে টেলিভিশনের ডেস্ক স্টাফ হেলাল হোসেন।

এম কে টেলিভিশনের বদরগঞ্জ ডেস্ক ভিডিও এডিটর নুরনবী হাসান,

আলোচনা শেষে ফিতা কেটে ডেস্ক উদ্ধোধন করেন এম কে টেলিভিশনের চেয়ারম্যান হাবিব ইফতেখার।

এ সমায় আরো উপস্থিত ছিলেন- এম কে টেলিভিশন পরিবারের সংবাদ পরিবেশক- খাবিরুল ইসলাম, শ্যামসন মুরমু, শাহানা আকতার আইরিন, জেসমিন, আলমিনা পারভীন আলতা, নাদিরা আকতার শিউলি ও রঞ্জনা মারডি।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সবুজ আহম্মেদ, ফারুক হোসেন নয়ন, আবুজার গেফারী মন্টু,

মনিরুজ্জামানরতন, শাকিরুল ইসলাম, মোস্তাকুর রহমানসহ গন্যমান্য ব্যক্তি বর্গ।

অনুষ্ঠানের শুরুতেই কোরান তেলাওয়াত করা হয়। #