পার্বতীপুরে সদ্য সরকারিকৃত কলেজ শিক্ষক সমিতির মতবিনিময় সভা


নিজস্ব প্রতিনিধি : দিনাজপুর জেলার সদ্য সরকারি কলেজের শিক্ষকদের আয়োজনে- সরকারি কলেজ সমিতি (সকশিস নূরুন্নবী-আনোয়ারুল) গ্রুপের দিনাজপুর জেলার শিক্ষকদের এক মতবিনিময় সভা পার্বতীপুর সরকারি কলেজ হল রুমে বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়।

এত সভাপতিত্ব করেন গোলাম রসুল মিন্টু, অধ্যক্ষ পার্বতীপুর সরকারি কলেজ, সভাপতি সকশিস, রংপুর বিভাগ ও সিনিয়র সহ-সভাপতি কেন্দ্রীয় কমিটি। বিশেষ অতিথি এ কে এম হাবীব সরকার, অধ্যক্ষ, সুন্দরগঞ্জ ডি ডাব্লিউ সরকারি কলেজ গাইবান্ধা, সাধারন সম্পাদক সকশিস রংপুর বিভাগ, আব্দুল বারী মন্ডল, অধ্যক্ষ তারাগঞ্জ ওয়াকফ্ স্টেট সরকারি কলেজ, তারাগঞ্জ রংপুর, যুগ্ন সম্পাদক কেন্দ্রীয় কমিটি, আ. সাত্তার, অধ্যক্ষ হারাগাছ সরকারি কলেজ কাউনিয়া ও সদস্য নির্বাহী কমিটি, আজিজার রহমান আজিজ, অধ্যক্ষ আদিতমারী সরকারি কলেজ লালমনিরহাট ও সিনিয়র সহ-সভাপতি বিভাগীয় কমিটি রংপুর, মাজিদ খান, অধ্যক্ষ বদরগঞ্জ সরকারি কলেজ, গোলাম মোস্তফা, সহকারি অধ্যাপক বীরগঞ্জ সরকারি কলেজ ও ইকবাল আহম্মেদ ডন, সহকারি অধ্যাপক পার্বতীপুর সরকারি কলেজ প্রমুখ।

প্রধান অতিথিসহ সকল বক্তারা বলেন সারাদেশে ৩শত দুইটি কলেজকে সরকারি ঘোষনা করা হয়েছে, শিক্ষক-কর্মচারীরা দীর্ঘ চার বছর ধরে সরকারি করণের পরেও সরকারিভাবে বেতন-ভাতাসহ বিভিন্ন সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত, অনেক শিক্ষক অবসরে গেছেন, সারাজীবন শিক্ষকতা পেশায় দায়িত্ব পালন করেও তেমন কোনো-কিছূ পায়নি, সরকারের উচ্চ পর্যায়ে বিষয়টি দ্রুত কার্যকরের আহ্বান জানিয়ে সভায় সকল বক্তারা শিক্ষা সচিব মহোদয়ের রোগ মুক্তির জন্য দোয়া কামনা করেন। এ মতবিনিময় সভায় দিনাজপুর জেলার সদ্য সরকারি কলেজের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ সহ রংপুর ও গাইবান্ধার শিক্ষক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।#