পার্বতীপুরে বিদায়ী ও নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তাদের সংবর্ধনা ও বরণ অনুষ্ঠান


সোহেল সানী, পার্বতীপুর :
দিনাজপুরের পার্বতীপুরে দায়িত্বরত উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহনাজ মিথুন মুন্নী’র বিদায় ও নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা নাশিদ কায়সার রিয়াদে’র পার্বতীপুর উপজেলায় যোগদান উপলক্ষে আজ রোববার উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে একই সাথে সংবর্ধনা সভা ও বরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সকাল সাড়ে ১০ টায় সদ্য যোগদানকারী উপজেলা নির্বাহী কর্মকর্তা নাশিদ কায়সার রিয়াদে’র সভাপতিত্বে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান অালহাজ্ব মোঃ হাফিজুল ইসলাম প্রামানিক, এতে বক্তব্য রাখেন- উপজেলা কৃষি কর্মকর্তা রাকিবুজ্জামান, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আমিরুল মোমেনীন মোমিন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আমজাদ হোসেন ও পার্বতীপুর সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আহছান হাবীব প্রমুখ। এছাড়াও অনুষ্ঠানে পার্বতীপুর উপজেলার সকল দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, কলেজ অধ্যক্ষ ও রাজনৈতিক দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পার্বতীপুরের বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহনাজ মিথুন মুন্নী আজ সোমবার (০২-১১-২০২০) তার নতুন কর্মস্থল শিক্ষামন্ত্রনালয়ের অধীন কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগ, ঢাকায় যোগদান করবেন। নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা নাশিদ কায়সার রিয়াদ আজ রোববার তার বর্তমান কর্মস্থলে যোগদান করেছেন। এর আগে তিনি দিনাজপুরের জেলা প্রশাসক কার্যালয়ে আরডিসি ও ভূমি অধিগ্রহণ কর্মকর্তা পদে কর্মরত ছিলেন। #