আজ ”ই-ক্যাবের ৬ষ্ঠ বর্ষপূর্তি”‌ অনুষ্ঠান উদ্বোধন করবেন আইসিটি প্রতিমন্ত্রী


অনলাইন ডেস্ক : ই-কমার্স এসোসিয়েশন অব বাংলাদেশ এর ৬ষ্ঠ বর্ষপূর্তি, করোনাকালীন সেবায় নিবেদিত ব্যক্তি ও প্রতিষ্ঠানদের নিয়ে ‘ই-কমার্স মুভারর্স এ্যাওয়ার্ড (eCMA)’ ও শিক্ষার্থীদের ডিজিটাল প্রতিভা সন্ধানের কার্যক্রম ‘‘ই-জিনিয়াস হান্ট’’ এর উদ্বোধনী অনুষ্ঠান।‌

আজ‌ ৮ নভেম্বর ই-কমার্স এসোসিয়েশন অব বাংলাদেশ এর ৬ বর্ষপূর্তি অনুষ্ঠান অনুষ্ঠিত হবে, পূর্বাচল ক্লাব লিমিটেডে, বিকেল ২:৩০ মিনিটে।

এই উপলক্ষ্যে করোনাকালীন সময়ে দেশব্যাপী ই-ক্যাবের যেসব সদস্য প্রতিষ্ঠান স্বাস্থ্যবিধি মেনে মানুষের ঘরে ঘরে নিত্যপণ্য সেবা পৌঁছে দিয়েছেন এবং যেসব ব্যক্তি ও প্রতিষ্ঠান এই কাজে ই-ক্যাব সহযোগিতা করেছেন তাদেরকে ‘‘ই-কমার্স মুভারস এ্যাওয়ার্ড’’ প্রদান করে সম্মানিত করা হবে।

ডিজিটাল মাধ্যমে শিক্ষার্থীদের জন্য সহশিক্ষা কার্যক্রম ও ঘরে বসে প্রতিভা বিকাশের সুযোগ করে দিত্‌ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ই-ক্যাবের নতুন কর্মসূচী ‘‘ই-জিনিয়াস’’ এর উদ্বোধন করবেন জুনায়েদ আহমেদ পলক এমপি, মাননীয় প্রতিমন্ত্রী, তথ্য যোগাযোগ ও প্রযুক্তি মন্ত্রণালয়।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, ঢাকা বিভাগের কমিশনার মোস্তাফিজুর রহমান পিএএ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন, ই-ক্যাবের প্রেসিডেন্ট শমী কায়সার।

উক্ত অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে সবাইকে উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন , ই-কমার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব) এর জেনারেল সেক্রেটারী মোহাম্মদ আব্দুল ওয়াহেদ তমাল।‌ #
সূত্র:- https://techvision24.com/ecommerce/2426/