জাতির পিতা ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে পার্বতীপুরে ১৪দলীয় জোটের বিক্ষোভ সমাবেশ


সোহেল সানী, পার্বতীপুর,
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিরর রহমানের ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে দিনাজপুরের পার্বতীপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে আওয়ামীলীগ নেতৃত্বে ১৪ দলীয় জোট।

আজ বুধবার বিকেল সাড়ে ৩ টায় বিক্ষোভ মিছিলে হাজার হাজার নারী-পুরুষ অংশ গ্রহন করে। মিছিলে উপজেলা আওয়ামীলীগ, জাসদ, যুবলীগ, পৌর আওয়ামীলীগ, ছাত্রলীগ, ওয়ার্কস পাটি, জাতীয় পার্টি, রেল শ্রমিকলীগ, বাংলাদেশ শিক্ষক সমিতিসহ সহযোগী সংগঠনের নেতা কর্মীরা। পরে, কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

পার্বতীপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোঃ হাফিজুল ইসলাম প্রামানিকের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রেজাউল করিম, যুগ্ন সম্পাদক আমজাদ হোসেন, পৌর আওয়ামীলীগের সভাপতি মোশাররফ হোসেন সমাজ, সাধারন সম্পাদক গোলাম ফারুক অভি, রেলওয়ে শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক শুভ্রকান্তি রায় বিজয়, শিক্ষক সমিতির পক্ষে সভাপতি আবু এহিয়া কুসুম ও মোক্তারুল আলম প্রমূখ। বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভেঙ্গে বাঙ্গালী জাতির মন থেকে নাম মুছে ফেলা যাবে না। মুজিব এটি একটি আদর্শ ও চেতনার নাম। স্বাধীনতার পরাজিত শক্তিকে প্রতিহত করতে হবে। প্রতিবাদ সমাবেশে বক্তারা জাতির পিতার ভাস্কর্য ভঙ্গার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। #