ফুলবাড়ী সীমান্তে বিজিবি’র অভিযানে ২হাজার ৬৭৫ বোতল ফেন্সিডিল উদ্ধার


ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ী সীমান্ত এলাকায় মাদক ও চোরাচালান প্রতিরোধ অভিযান চালিয়ে ২হাজার ৬৭৫ বোতল ভারতীয় আমদানী নিষিদ্ধ ফেন্সিডিল জব্দ করেছে ২৯ বিজিবি।

উপজেলার ১নং এলুয়ারী ইউনিয়নের জলপাইতলী সীমান্ত এলাকার উষার গ্রাম থেকে মালিক বিহিন অবস্থায় এই ফেন্সিডিল উদ্ধার করে বিজিবি সদস্যরা। যার সিজার মুল্য দশ লক্ষ্য সত্তর হাজার টাকা।

বিজিবি সুত্রে জানা গেছে,ফুলবাড়ী ২৯ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ শরিফ উল্লাহ আবেদ এসজিপি এর দিকনির্দেশনায় শুক্রবার ১৮ই ডিসেম্বর বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে জলপাইতলী বিওপির নায়েক সুবেদার মোঃ শফি উদ্দিন এর নেতৃতে একটি টহল দল নিজেস্ব দায়ীত্ব পুর্ন এরাকার সিমান্ত পিলার ৩০৪/৫-আর হতে ৩শ গজ দুরে বাংলাদেশের অভ্যন্তরে উষাহার গ্রামে অভিযান চালিয়ে মালিক বিহিন অবস্থায় ২হাজার ৬৭৫ বোতল ভারতীয় আমদানী নিষিদ্ধ ফেন্সিডিল উদ্ধার করেন।

ফুলবাড়ী ২৯ বিজিবির অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ শরিফ উল্লাহ আবেদ এসজিপি বিষয়টি নিশ্চিত করে বলেন,সীমান্ত এলাকায় মাদক ও চোরাচালান প্রতিরোধ অভিযান চালিয়ে মালিক বিহিন অবস্থায় এই ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত ফেন্সিডিলের মুল্য দশ লক্ষ্য সত্তর হাজার টাকা।