ফেনী পৌরসভা নির্বাচন- মেয়র পদে প্রার্থী ৫জন, কাউন্সিলর পদে তিন সংরক্ষিত ওয়ার্ডসহ ১০ জন একক প্রার্থী


শেখ আশিকুন্নবী সজীব,ফেনী প্রতিনিধি,
ফেনী সভা নির্বাচনে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) মেয়র পদে প্রার্থী ৫জন, ৬টি সংরক্ষিত ওয়ার্ডে কাউন্সিলর পদে ৯ জন এবং ১৮টি সাধারণ ওয়ার্ডে কাউন্সিলর পদে ৪০ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। তাদের মধ্যে তিনটি সংরক্ষিত ওয়ার্ডে কাউন্সিলর পদে একজন করে এবং ৭টি সাধারণ ওয়ার্ডে কাউন্সিলর পদে একজন করে ৭জনসহ মোট ১০ জন প্রার্থী বিনা প্রতিদ্বন্ধিতায় জয়ের পথে রয়েছেন।

মেয়র পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামী লীগ মনোনীত ফেনী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজী, বিএনপি মনোনীত জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলাল, জাতীয় পার্টির ইয়ামিন হাসান, জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলনের তারিকুল ইসলাম ও ইসলামী আন্দোলন বাংলাদেশ এর গোলামুর রহমান আজম।

৩টি সংরক্ষিত নারী ওয়ার্ডে কাউন্সিলর পদে একক প্রার্থীরা হলেন ১,২,৩ নং ওয়ার্ডে হাসিনা আক্তার নিঝুম; ৪,৫,৬ নং ওয়ার্ডে জেসমিন আক্তার ও ১৬,১৭,১৮ নং ওয়ার্ডে ফেরদৌস আরা বেগম। ৭টি সাধারণ ওয়ার্ডে একক প্রার্থীরা হলেন- ১ নং ওয়ার্ডে আশরাফুল আলম গিটার, ২ নং ওয়ার্ডে লুৎফুর রহমান খোকন হাজারী, ৩ নং ওয়ার্ডে কোহিনুর আলম, ৪ নং ওয়ার্ডে সাহাব উদ্দিন তসলিম, ৫ নং ওয়ার্ডে জয়নাল আবদীন লিটন, ৬ নং ওয়ার্ডে আবুল কালাম এবং ১৩ নং ওয়ার্ডে নাছির উদ্দিন খান।
সংরক্ষিত ও সাধারণ ওয়ার্ডে ১০জন একক কাউন্সিলর প্রার্থীরা সবাই আওয়ামী লীগ সমর্থিত।

জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ নাছির উদ্দিন পাটওয়ারী উপরোক্ত তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, আগামী রোববার মনোনয়নপত্র যাচাই বাছাই করা হবে। প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ১০ জানুয়ারি এবং ৩০ জানুয়ারি নির্বাচন অনুষ্ঠানের দিন ধার্য রয়েছে।