ইংরেজি নববর্ষে পার্বতীপুরে শীতার্ত দলিতদের মাঝে শীতবস্ত্র দিলেন আমজাদ হোসেন


সোহেল সানী, পার্বতীপুর,
ইংরেজি নববর্ষ উদযাপনে যখন সবাই ব্যস্ত তখন শীতার্ত দুস্থ্য অসহায় দলিতদের মাঝে শীতবস্ত্র বিতরন করেন বিশিষ্ট সমাজসেবক, বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব পার্বতীপুর ইয়ংস্টার থিয়েটারের সভাপতি আমজাদ হোসেন। শীতার্ত মানুষের কাছে শীতবস্ত্র ও খাদ্য সামগ্রী দিতে প্রতিনিয়িত ছুটে বেড়াচ্ছেন তিনি। বৈশ্বিক মহামারী করোনার থাবায় থমকে গেছে বিশ্ব। এই সংকট মুহূর্তে মানবতার সেবায় ছুটে চলেছেন আমজাদ হোসেন। রাজনৈতিক পরিচয়ে তিনি পার্বতীপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক। তিনি এই মানববতার কাজ দূঢ়তার সঙ্গে করছেন বলেও জানিয়েছেন।
বৃহস্পতিবার রাতে শহরের মুসাহারপট্টিতে প্রায় শতাধিক মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন। শীতবস্ত্র বিতরণের সময় পার্বতীপুর প্রেস ক্লাবের সভাপতি শঅাম হায়দার, সমাজকর্মী মাহাতাব লিটন ও ইয়ংস্টার ক্লাবের সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ মামুন উপস্থিত ছিলেন।
আমজাদ হোসেন বলেন, অসহায় মানুষগুলোর মুখে একটু হাসি ফুটাতে। মানুষগুলো সামান্য শীতবস্ত পেয়ে হাসি দেখা যায় তাদের মুখে। এই হাসিটি ধরে রাখার জন্য যদি সামর্থ্য অনুযায়ী এদের পাশে দাঁড়াই তাহলে মানুষ হিসেবে নিজেকে সার্থক মনে করা যায়। মানবতার সেবায় কাউকে না কাউকে এগিয়ে আসতেই হবে। আর মানুষের জন্য কাজ করে অন্যরকম তৃপ্তি খুঁজে পাই।#