ধামইরহাট পৌরসভা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্ধ


মাসুদ সরকার, ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর ধামইরহাট পৌরসভা নির্বাচনে মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্ধ দেওয়া হয়েছে।

১১ জানুয়ারি সোমবার বিকেল ৩ টায় উপজেলা হল রুমে জেলা নির্বাচন ও রিটার্নিং অফিসার মোঃ মাহমুদ হাসান প্রতিক বরাদ্ধ দেন। প্রতিক বরাদ্ধের শুরুতেই স্বতন্ত্র মেয়র প্রার্থী এ্যাডভোকেট আইয়ুব হোসেন কে নারিকেল গাছ, আওয়ামীলীগের মনোনিত প্রার্থী বর্তমান মেয়র মোঃ আমিনুর রহমান কে নৌকা ও বিএনপি মনোনিত প্রার্থী সাবেক পৌর প্রশাসক মোঃ মাহবুবার রহমান চৌধুরী (চপল) কে ধানের শিষ প্রতীক তুলে দেন জেলা নির্বাচন ও রিটার্নিং অফিসার মাহমুদ হাসান। পরে সাধারণ ও মহিলা কাউন্সিলরদের মাঝে প্রতিক বরাদ্ধ দেওয়া হয়।

আগামী ৩০ জানুয়ারি ধামইরহাট পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৩ জন, সাধারণ কাউন্সিলর পদে ৩৬ জন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করতে যাচ্ছেন। ৯ টি ওয়ার্ড নিয়ে ধামইরহাট পৌরসভা গঠিত হয়েছে। এ পৌরসভার মোট ভোটার সংখ্যা ১২ হাজার ৬শ ৪০ জন। পরুষ ভোটার ৬ হাজার ২শ ২৭ জন ও নারী ভোটার ৬ হাজার ৪শ ১৩ জন। ভোটারা আগামী ৩০ জানুয়ারি তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।