পার্বতীপুরে ছুরিকাঘাতে গাছ ব্যবসায়ী খুন

সোহেল সানী পার্বতীপুর :
দিনাজপুরের পার্বতীপুর এরশাদ নগর ফরেস্টের শাল বাগানে ছুরিকাঘাতে এক গাছ ব্যবসায়ী খুন হয়েছে।

আজ বৃহস্পতিবার ভোরে নির্মম এ ঘটনাটি ঘটেছে পার্বতীপুর শহর থেকে ৬ কিলোমিটার দূরে উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের এরশাদ নগর ফরেস্টের শাল বাগানে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

বৃহস্পতিবার ভোরে স্থানীয় এক বয়স্ক মহিলা বাগানে পাতা কুড়াতে গিয়ে চাদর মোড়ানো মাটিতে শোয়া অবস্থায় এক ব্যক্তিকে দেখতে পায়। তার চিৎকারে মূহুতেই সেখানে এলাকাবাসীরা ভীড় জমায়। পরে নিহতের পবিারের সদস্যরা লাশ সনাক্ত করে, তার নাম হেলাল সরকার (৫৫), পিতামৃত শাহাদত সরকার। ঘটনাস্থলের পাশের্^ই ২শ’ গজ দূরে তার বাড়ী।

সকাল ৯ টায় ঘটনাস্থলে গেলে নিহতের স্ত্রী রুবিনা বেগম (৪০) জানান, তার স্বামী রাত আনুমানিক ৩ টার দিকে ঘুমাতে যান। এরপর কখন সে বাড়ী থকে বাহিরে যান তা বুঝতে পারেনি। সকাল ১১ টায় ঘটনাস্থল পরিদর্শনে আসেন দিনাজপুরের সহকারী পুলিশ সুপার (ক্রাইম) মমিনুল হক। এ সময় উপস্থিত ছিলেন, পার্বতীপুর মডেল থানার অফিসার ইনচার্জ ওসি মোখলেছুর রহমান ও অফিসার ইনচাজ (তদন্ত) সোহেল রানা।

এ ব্যপারে পার্বতীপুর মডেল থানার অফিসার ইনচার্জ ওসি মোখলেছুর রহমান জানিয়েছেন মামলা প্রক্রিয়াধীন রয়েছে। লাশ ময়না তদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়।#