“আশ্রয়নের অধিকার, শেখ হাসিনার উপহার” শুভ উদ্বোধনিয় আনুষ্ঠান পার্বতীপুর


স্টাফ রিপোর্টার: “আশ্রয়ণের অধিকার শেখ হাসিনার উপহার” এই স্লোগানকে সামনে রেখে মুজিববর্ষ উপলক্ষে সকল ভূমিহীন ও গৃহহীন পরিবারকে আবাসন সুবিধার আওতায় আনার জন্য ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

ক্ষুধামুক্ত-দারিদ্রমুক্ত সোনার বাংলা বিনির্মাণে মুজিববর্ষে “বাংলাদেশে একজন মানুষও গৃহহীন থাকবে না”- মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার এ নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে দেশের সকল ভূমিহীন ও গৃহহীন মানুষের বাসস্থান নিশ্চিতকল্পে অদ্য ২৩ জানুয়ারী ২০২১ খ্রি. তারিখে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুভ উদ্বোধনের মধ্য দিয়ে পার্বতীপুর উপজেলার ২৬২টি ভুমিহীন ও গৃহহীন পরিবারকে কবুলিয়ত, নামজারি, দলিলসহ প্রয়োজনীয় কাগজপত্রাদি ও বাড়ি হস্তান্তর করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত জনাব হাফিজুল ইসলাম প্রামানিক, চেয়ারম্যান, উপজেলা পরিষদ মহোদয়, জনাব নাশিদ কায়সার রিয়াদ, উপজেলা নির্বাহী অফিসার মহোদয়, বিভিন্ন দফতর এর কর্মকর্তাগণ, ভাইস চেয়ারম্যানদ্বয়, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ উপকারভোগীগণ ।

পার্বতীপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাশিদ কায়সার রিয়াদ জানান, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ‘স্বপ্ননীড়’ ভূমিহীন ও গৃহহীন পরিবার। এসব পরিবারের জন্য নান্দনিকভাবে নির্মিত প্রধানমন্ত্রীর শেখ হাসিনার দেয়া উপহার স্বপ্ননীড়। #