সুনামগঞ্জে সাংবাদিককে গাছে বেঁধে নির্যাতন আটক- ৪


অনলাইন ডেস্ক : সুনামগঞ্জের তাহিরপরে অবৈধভাবে নদীর পাড় কেটে বালু উত্তোলনের ছবি তুলতে গেলে স্থানীয় সাংবাদিক কামাল হোসেনকে (৩০) গাছে বেঁধে নির্যাতনের ঘটনায় চারজন আটক হয়েছে।

সোমবার (১ ফেবুয়ারি) রাতে অভিযান চালিয়ে উপজেলার ঘাগটিয়া গ্রাম থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- ঘাগটিয়া গ্রামের সামু মিয়ার ছেলে ফয়সাল আহমেদ, শাহনুর মিয়ার ছেলে আনহারুল ইসলাম, ছবিরুল ইসলামের ছেলে তাহির হোসেন ও গোলাম হোসেনের ছেলে মাসবিরুল ইসলাম।

তাহিরপুর থানার এসআই দীপঙ্কর বিশ্বাস বলেন, তাহিরপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার বাবুল আখতারের নেতৃত্বে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তাদের জিঙ্গাসাবাদ করা হচ্ছে। নির্যাতিত সাংবাদিক কামাল হোসেন মামলার প্রস্তুতি নিচ্ছেন।

এর আগে সোমবার দুপুরে তাহিরপুরে যাদুকাটা নদীর পাড় কেটে অবৈধভাবে বালু উত্তোলনের ছবি তুলতে যান কামাল হোসেন। এ সময় স্থানীয় কয়েকজন তাকে ধরে নিয়ে ঘাগটিয়াবাজারে জনসম্মুখে গাছে বেধে নির্যাতন করেন। খবর পেয়ে বাদাঘাট ফাঁড়ির ইনচার্জ এসআই মাহমুদুল হাসান তাকে উদ্ধার করে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।

কামাল হোসেন ‘দৈনিক সংবাদ’ ও সিলেট থেকে প্রকাশিত ‘দৈনিক শুভ প্রতিদিন’র তাহিরপুর প্রতিনিধি। তিনি তাহিরপুর উপজেলা প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক।#