ফেনীর নেয়ামতপুর ভূঁঞা বাড়ী ক্রিকেট কাপ টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত


শেখ আশিকুন্নবী সজীব,ফেনী প্রতিনিধি,
ফেনীর লেমুয়া ইউনিয়নের নেয়ামতপুর ভূঁইয়া বাড়ী কর্তৃক আয়োজিত ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (১৩ ফেব্রুয়ারি) বিকেলে অনুষ্ঠিত ফাইনাল খেলায় মুখোমুখি হয় টিম অফ টঙ্গীর পাড়া ও মীরসরাই সততা সংঘ। টিম অফ টঙ্গীর পাড়া টসে জিতে প্রথমে ব্যাটিং এ নেমে ১৫ ওভারে ২ উইকেট হারিয়ে ২১৬ রান করে। জবাবে মীরসরাই সততা সংঘ ১২ ওভার ৪ বলে সবকয়টি উইকেট হারিয়ে ১১২ রান করে পরাজিত হয়।
টিম অফ টঙ্গীর পাড়া ১০৪ রানে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।
৩৪ বলে ১০০ রান করে টিম অফ টঙ্গীর পাড়ার খেলোয়াড় ইমরান ম্যান অব দ্যা ফাইনাল নির্বাচিত হয়।

একই দিন সন্ধ্যায় ফাইনাল খেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বাংলাদেশ চা বোর্ড চট্রগ্রামের সহকারি ব্যবস্থাপক নুরুল আবসার ভূঁঞার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন অবসরপ্রাপ্ত কাস্টমস কর্মকর্তা আখতার হোসেন মুন্সী।
নেয়ামতপুর রিয়েল মাদ্রিদ ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সৈয়দ সায়েদ উল্ল্যাহ আপেলের সার্বিক পরিচালনায় ও ইউনাইটেড ফাইন্যান্স লিমিটেড নোয়াখালী বেগমগঞ্জ শাখার অফিসার মনসুর আলম ভূঁঞা বাপ্পির সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন ফেনী জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন ডালিম,চট্রগ্রাম জর্জ কোর্টের এডভোকেট ইব্রাহিম পাটোয়ারি পলাশ,লেমুয়া ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক দাউদুল ইসলাম দাউদ,বীর মুক্তিযোদ্ধা মাস্টার আবুল হোসেন ও মাস্টার জালাল আহম্মদ,এনা ট্রান্সপোর্ট এজেন্সীর জেনারেল ম্যানেজার আবু হাসান চৌধুরী,প্রবাসী আইয়ুব খান।
এতে আরো উপস্থিত ছিলেন আয়োজক কমিটির সদস্য শাওন,রিকা,রাখি,আলভি,ফয়সাল,সম্রাট,পাবেল,নাহিদ প্রমুখ।

উল্লেখ যে, কয়েক বছর পর নেয়ামতপুর গ্রামে ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন হওয়ায় আশপাশের গ্রাম থেকে ফাইনাল খেলা দেখতে দর্শকদের প্রচুর আগমন ঘটে। এই টুর্নামেন্টকে কেন্দ্র করে এলাকায় সর্বস্তরের মানুষের মাঝে উৎসব বিরাজ করেছে।
এই টুর্নামেন্টে জেলা ও জেলার বাহিরের মোট ২৮টি ক্লাবের দল অংশ নিয়েছে।