পার্বতীপুরে মহিলা আওয়ামী লীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত


সোহেল সানী, পার্বতীপুর :
বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও কেক কেটে উদযাপন করেছে পার্বতীপুর উপজেলা মহিলা আওয়ামী লীগ।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি ও সাবেক মন্ত্রী এ্যাড. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি বলেন, জাতীর জনক বঙ্গবন্ধুর কর্মী আমরা। কি পেলাম কি পেলাম না এগুলো হিসাব করে কর্মী হওয়া যায় না। দলকে ভালবেসে কাজ করতে হবে। একটি কচুরিপনা একটি গ্রামকে নষ্ট করে দিতে পারে।

আজ শনিবার সকাল ১১টায় বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও কেক কেটে উদযাপন করেছে পার্বতীপুর উপজেলা মহিলা আওয়ামী লীগ। উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে উপজেলা মহিলা আওয়ামীগের সভাপতি ও উপজেলা মহিলা ভাইসচেয়ারম্যান রুখশানা বারী রুকু’র সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি সাবেক মন্ত্রী এ্যাড. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- পার্বতীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ মোঃ হাফিজুল ইসলাম প্রামানিক, আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক আমজাদ হোসেন, পৌর আওয়ামীলীগের সভাপতি মোশাররফ হোসেন সমাজ ও সাধারন সম্পাদক গোলাম ফারুক অভি ও যুবলীগের সাধারন সস্পাদক আবুল কালাম আজাদ প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চলনা করেন উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক সুলতানা নাসরীন।