সৈয়দপুরে ছোটন হত্যা কারীদের বিচারের দাবীতে মানববন্ধন


জয়নাল আবেদীন হিরো নীলফামারী প্রতিনিধি : নীলফামারীর সৈয়দপুর উপজেলা সেচ্ছাসেবকলীগের সদস্য ছোটন অধিকারীর হত্যার বিচারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে ।

আজ মঙ্গলবার দুপুরে সৈয়দপুর প্রেস ক্লাবের সামনে ঘন্টাব্যাপী মানববন্ধনে বিচার দাবী করে বক্তব্য রাখেন পৌর ছাত্রলীগের সা: সম্পাদক সিফাত সরকার পৌর আওয়ামীলীগের সদস্য বাবু রনজন রায়, উপজেলা সেচ্ছাসেবকলীগের সহ সভাপতি মিনারেল কান্তি,সা: সম্পাদক ও নবনির্বাচিত কাউন্সিলর নজরুল ইসলাম রয়েল,যুগ্ন সম্পাদক মানিক,৫ নং ওয়ার্ডের বাসিন্দা কিশোর,শিপন,সাঈদ রেজা,শ্রী বিষ্ণু মন্দির কমিটির সজ্ঞয় ও কাতিক।

জেলা সেচ্ছাসেবকলীগ,উপজেলা সেচ্ছাসেবকলীগ,৫ নং ওয়ার্ডবাসী ও শ্রী বিষ্ণু মন্দির কমিটি এ মানববন্ধন আয়োজন করেন।

উল্লেখ্য যে ২৮ ফেব্রুয়ারী সৈয়দপুর পৌরসভা নির্বাচনে ৫ নং ওয়ার্ডে দুই কাউন্সিলর প্রার্থী আকতার হোসেন ফেকু ও নজরুল ইসলাম রয়েলের সমথকদের মধ্যে ধাওয়া পাল্টা ও মারামারির ঘটনা । এতে ছোটন অধিকারী,

সেচ্ছাসেবকলীগের উপজেলা সভাপতি আজম আলী সরকারসহ ৫ জন আহত হয় । ছোটনকে গুরুতর আহত অবস্থায় সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসক তাকে মৃতঘোষনা করেন। অনেকে এখনো হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বক্তারা অবিলম্বে হত্যা কারীদের দ্রুত গ্রেফতার করে বিচির দাবী করেন । অন্যথায় বৃহত্তর আন্দোলনের হুমকি দেন বক্তারা।