পার্বতীপুরে কুড়ানু সরকার স্মৃতি ফুটবল টুনামেন্টের ফাইনাল অনুষ্ঠিত


মো: ওবায়দুল ইসলাম (বাবু) পার্বতীপুর : পার্বতীপুরে কুড়ানু সরকার স্মৃতি ফুটবল টুনামেন্টের ফাইনাল খেলাটি বিকাল ৪:০০ ঘটিকায় অনুষ্ঠিত হয়।

অদ্য ৬/৩/২০২১ ইং তারিখে রঘুনাথপুর কুমারপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে কুড়ানু সরকার স্মৃতি ফুটবল টুনামেন্টের ফাইনাল খেলাটি বিকাল ৪:০০ ঘটিকায় অনুষ্ঠিত হয়। খেলায় অংশগ্রহন করেন স্বাগতিক কুমারপাড়া ফুটবল একাদশ ও রুস্তমনগর ফুটবল একাদশ, পার্বতীপুর, দিনাজপুর।

খেলায় প্রধান অতিথি জনাব আলহাজ¦ মো: হাফিজুল ইসলাম প্রামানিক, সভাপতি, বাংলাদেশ আওয়ামীলীগ, উপজেলাশাখা, ও চেয়ারম্যান, পার্বতীপুর উপজেলা পরিষদ, পার্বতীপুর, দিনাজপুর সহ অন্যান্য বিশেষ অতিথি ও সুধীবৃন্দ উপস্থিত ছিলেন। প্রধান অতিথি খেলোয়ার বৃন্দের সাথে পরিচিত হয়ে খেলার শুভ উদ্বোধন ঘোষনা করেন এবং সঙ্গে অন্যান্য অতিথিবৃন্দ ও উপস্থিত ছিলেন। খেলাটি উভয়দলের মধ্যে প্রতিযোগিতাপূর্ন হয়েছে এবং উভয়ে জয়লাভের জন্য আপ্রান চেষ্টা করেছে। শেষ পর্যন্ত স্বাগতিক দল কুমারপাড়া ফুটবল একাদশ ৪-০ গোলে রুস্তমনগর ফুটবল একাদশ, পার্বতীপুর, দিনাজপুর কে পরাজিত করে এবং ফাইনালে চ্যাম্পিয়ন হওয়ার গেীরব অর্জন করে। আয়োজক অজয় সরকার সহ কমিটির অন্যান্য সদস্যবৃন্দ শুরু থেকে শেষ পর্যন্ত খেলাগুলো সফলভাবে সম্পন্ন করার জন্য নিরলস পরিশ্রম করেন। অদ্য খেলার সভাপতিত্ব করেন জনাব মো: হুমায়ুন কবির, সভাপতি, বাংলাদেশ আওয়ামীলীগ. ৩ নং রামপুর, ইউপি, পার্বতীপুর, দিনাজপুর। খেলাশেষে সভাপতি পুরস্কার বিতরন করেন ও খেলার আয়োজনের সমাপ্তি ঘোষনা করেন।