আমারবাজার লিমিটেড ১০০টি কোম্পানির সাথে ই-সেলস পার্টনার

অনলাইন ডেস্ক : আমারবাজার লিমিটেড দেশের খ্যাতনামা প্রায় ১০০টি কোম্পানির সাথে অনলাইন ই-সেলস পার্টনার। বিভিন্ন প্রতিষ্ঠানের পণ্যসমূহের কোনোরকম মূল্য পরিবর্তন না করে আমারবাজার পণ্যের সর্বোচ্চ খুচরা মূল্য সৃজন করছে। চুক্তিবদ্ধ কোম্পানিগুলোর সাথে নির্দিষ্ট পার্সেন্টেজে পণ্য বিপণনের নীতি নির্ধারিত হয়।

প্রতিষ্ঠানগুলো থেকে প্রাপ্তব্য কমিশনই হচ্ছে আমারবাজার লিমিটেডের লভ্যাংশ বা লাভ। দেশের প্রচলিত পেমেন্ট গেটওয়ে (নগদ/বিকাশ/এসএসএল কমার্স/ডেবিট কার্ড/ক্রেডিট কার্ড) ব্যবহার করে একজন ভোক্তা তার পছন্দের পণ্য ক্রয় করতে পারেন। পণ্যের অর্ডারের বিপরীতে সর্বোচ্চ ৭২ ঘণ্টার মধ্যে (ঢাকা শহরে এবং ঢাকার বাইরে) হোম ডেলিভারি দেওয়া হচ্ছে। চালু হচ্ছে আমারবাজারের স্বপ্নের প্রিভিলাইড কার্ড।

আমারবাজারের অ্যাপস ব্যবহার করে এই কার্ড দিয়ে নির্ধারিত দোকান থেকে গ্রাহক কিংবা সাধারণ ক্রেতা যে কোনো পণ্য ক্রয় করতে পারবেন। নির্দিষ্ট কমিশন, প্রমোশন, ইনসেনটিভ, ক্যাশব্যাক, কুপন, মূল্য ছাড় কিংবা ডিসকাউন্টে একজন রিটেইলার হিসেবে কাজ করতে পারেন।

আমারবাজার লিমিটেড ইতোমধ্যে অসংখ্য প্রতিষ্ঠানের সঙ্গে দ্বিপাক্ষিক চুক্তি সম্পাদন করেছে। চুক্তি অনুযায়ী আমারবাজারের উন্মুক্ত ‘আমার দোকান’ প্রতিষ্ঠানগুলো তাদের পণ্য আপলোড করার সুযোগ পাচ্ছে। বাংলাদেশের যে কোনো স্থানের ক্রেতা তার পছন্দের পণ্য ক্রয়ের জন্য আমার দোকান ক্লিক করে তার এলাকার নিকটস্থ দোকান [যদি থাকে] তা থেকে সে তার চাহিদামতো পণ্য ক্রয় করতে পারবেন।

আমারবাজার লিমিটেডের সকল প্রকার লেনদেন ডিজিটালাইজড। আমারবাজার লিমিটেড তার নিবন্ধিত ক্রেতাদের মধ্যে বিক্রয় বৃদ্ধির লক্ষ্যে পণ্য বিক্রয়ের বিপরীতে তাৎক্ষণিক, দৈনিক, সাপ্তাহিক ক্যাশব্যক, কুপন বা প্রমোশন প্রদান করছে।