মোদিবিরোধী সমাবেশে সংঘর্ষ : ৭ পুলিশ আহত, আটক ৩৪


অনলাইন ডেস্ক : রাজধানীর মতিঝিল শাপলা চত্বর এলাকায় মোদিবিরোধী সমাবেশে পুলিশের সঙ্গে বাংলাদেশ ছাত্র ও যুব অধিকার পরিষদের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনায় সাত পুলিশ সদস্য আহত হয়েছেন। এদের মধ্যে গুরুতর আহত অবস্থায় চার পুলিশ সদস্য রাজারবাগ পুলিশ লাইন্স হাসপাতালে ভর্তি রয়েছেন।

সংঘর্ষের ঘটনায় গুরুতর আহত হয়ে রাজারবাগ হাসপাতালে ভর্তি হয়েছেন- পল্টন মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি), আবু বকর সিদ্দিক, মতিঝিল জোনের সহকারী কমিশনার (এসি-পেট্রোল), মতিঝিল থানার একজন উপ-পরিদর্শক (এসআই) ও একজন কনস্টেবল।

এ ছাড়া সংঘর্ষের ঘটনায় ৩৪ জনকে আটক করেছে পুলিশ। সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখে পুলিশের ওপর হামলাকারীদের শনাক্ত করে আইনের আওতায় আনা হবে বলে জানিয়েছে পুলিশ। বৃহস্পতিবার (২৫ মার্চ) বেলা ১২ টার দিকে এ ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

এ দিন সকালে পুলিশ মিছিলের গতিরোধ করতে চাইলে বিক্ষোভকারীদের সঙ্গে পুলিশের সঙ্গে সংঘর্ষ বাধে। এ সময় পুলিশ তাদের ছত্রভঙ্গ করতে টিয়ারগ্যাস ও সাউন্ড গ্রেনেড ছোড়ে। মিছিলকারীরাও পুলিশকে লক্ষ করে ইট-পাটকেল নিক্ষেপ করে। এ সময় বিক্ষোভকারীরা ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কুশপুত্তলিকা দাহ করে। #

সূত্র:- https://www.ittefaq.com.bd/capital/231991/মোদিবিরোধী-সমাবেশে-সংঘর্ষ-৭-পুলিশ-আহত-আটক-৩৪