রাজবাড়ীতে ট্রেন-ট্রাক সংঘর্ষে নিহত ২


রাজবাড়ীর প্রতিনিধি :
রাজবাড়ীর বসন্তপুরে চলন্ত ট্রেন ও ইট ভাটার মাটি বাহি ড্রাম ট্রাকের সংঘর্ষে ট্রাকচালক ও হেলপার নিহত হয়েছেন। এ ঘটনায় আরো এক শ্রমিক আহত হয়েছেন। সংঘর্ষে ট্রেনের ইঞ্জিন ক্ষতিগ্রস্ত হয়ে বিকল হয়ে যায়। এতে দীর্ঘ সময় ট্রেনটি ঘটনাস্থলে অবস্থান করে। পরে রাজবাড়ী থেকে আরেকটি ইঞ্জিন সেখানে গিয়ে ট্রেনটি উদ্ধার করে নিয়ে আসে।

প্রত্যক্ষদর্শী, রেলওয়ে পুলিশ ও রেলওয়ে কর্তৃপক্ষ জানায়, আজ মঙ্গলবার দুপুরে ফরিদপুরের ভাঙা থেকে রাজশাহীর উদ্দেশে ছেড়ে আসে মধুমতি এক্সপ্রেস ট্রেন। ট্রেনটি বিকেল ৩টা ১৬ মিনিটে দিকে রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর রেল স্টেশনে প্রবেশের আগ মূহুর্তে কামালের ই্টভাটা এলাকায় পৌঁছাতেই ওই ভাটার একটি মাটি বাহি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ট্রেনটির ইঞ্জিনের সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয়ে বিকল হয়ে পড়ে। চালক দ্রুত ট্রেনটি থামান। অপরদিকে, ট্রেনের ধাক্কায় ট্রাকটি দুমড়ে মুচড়ে ১০০ মিটার দূরে রাস্তার পাশে ছিটকে পড়ে। এ সময় ট্রাকচালক পলাশ, হেলপার মিলনসহ তিনজন গুরুতর আহত হন।

রাজবাড়ীর আল্লাদীপুর হাইওয়ে থানার এসআই সোহাগ জানান, আহতদের উদ্ধার করে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক চালক ও হেলপারকে মৃত ঘোষণা করেন। #