ডিমলায় অটো-চালক সমবায় সমিতি লিঃ এর মাস্ক বিতরণ

আসাদুজ্জামান পাভেল, ডিমলা (নীলফামারী) প্রতিনিধিঃ বৈশ্বিক মহামারী নোভেল করোনা ভাইরাস (কোভিট-১৯) এর দ্বিতীয় ঢেউ মোকাবেলায় নীলফামারীর ডিমলা উপজেলায় ডিমলা অটো-চালক সমবায় সমিতি লিমিটেড এর উদ্যোগে গণসচেতনতা মূলক প্রচার-প্রচারণা ও বিনামূল্যে ৩ হাজার মাস্ক বিতরণ করা হয়েছে।
ডিমলা উপজেলায় সকল অটো-বাইক চালকদের মাস্ক পরা নিশ্চিত ও স্বাস্থ্যবিধি মানাতে ব্যাপক গণ-সচেতনতা বৃদ্ধিতে প্রতিদিনের ন্যায় আজও উপজেলার বিভিন্ন হাট-বাজার, রাস্তা-ঘাট ও অলি-গলিতে মাইক দিয়ে প্রচার প্রচারণা চালানো হয়।

সেই সাথে সকল ব্যাটারী চালিত অটো চালক এবং অটোতে থাকা যাত্রীদের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়। এসময় ডিমলায় অটো-চালক সমবায় সমিতি লিমিটেড এর সভাপতি ইউসুফ আলী, সাধারণ সম্পাদক মফিজার রহমান মোফা, সহ-সাধারণ সম্পাদক আলাউদ্দিন ও সাংগঠনিক সম্পাদক মোঃ শরিফ হোসেন প্রতিটি অটো চালককে মাস্ক পরিধানের জন্য বিশেষ ভাবে আহবান করেন।

ডিমলায় অটো-চালক সমবায় সমিতি লিঃ এর উদ্যোগে গত ১ সপ্তাহ ধরে চলছে মাস্ক বিতরণ কর্মসূচি। করোনা মোকাবেলায় মাস্ক বিতরণ কর্মসূচি গ্রহণ করায় সমিতির সকল সদস্যদের প্রতি কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা প্রশাসন ও সর্ব স্তরের সচেতন ব্যক্তিবর্গ।

প্রতিদিন উপজেলার স্মৃতি অম্লান চত্বর, শুটিবাড়ী মোড়, কেন্দ্রীয় শহীদ মিনার চত্বর, কাউশার মোড়, বাস টার্মিনাল ও অটো-সিএনজিসহ বিভিন্ন যানবাহনে থাকা চালকদের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করার পাশাপাশি ৪০ বছর উর্ধে সকলকে করোনা ভ্যাকসিন গ্রহণে উদ্বুদ্ধকরণ, অটোতে যাত্রীদের শারীরিক দূরত্ব নিশ্চিতকরণের বিষয়টি তুলে ধরে প্রচারনা চালান।