পার্বতীপুরে গ্লোরী সমাজ উন্নয়ন সংস্থাকে আর্থিক সহায়তা প্রদান


সোহেল সানী, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি ঃ
বেওয়ারিশ বৃদ্ধাশ্রম, বেওয়ারিশ লাশ দাফন ও বেওয়ারিশ প্রতিবন্ধী নামে পার্বতীপুর গ্লোরী সমাজ উন্নয়ন সংস্থা সেবা কেন্দ্র। গ্লোরী সমাজ উন্নয়ন সংস্থাকে আর্থিক সহায়তা প্রদান করেছেন উড়ঘধঃরড়হ।

আজ রবিবার (৯ মে) বিকেলে পার্বতীপুর ইয়ংষ্টার ক্লাবে গ্লোরী সমাজ উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক মারুফ কেইন এর হাতে উড়ঘধঃরড়হ এর আর্থিক অনুদানের নগদ ৩৩ হাজার টাকা তুলে দেন পার্বতীপুর ইয়ংষ্টার ক্লাবের সভাপতি, বিশিষ্ট ক্রীড়াবিদ, ক্রীড়া সংগঠক, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও সমাজসেবক মোঃ আমজাদ হোসেন। এ সময় সেখানে উপস্থিত ছিলেন, পার্বতীপুর ইয়ংষ্টার ক্লাবের সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মওলানা আব্দুর রহমান হামিদী ও উপজেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ হামিদুল ইসলাম প্রামানিক। উড়ঘধঃরড়হ এর পক্ষে এই অর্থ দিয়ে সহযোগিতা করেন- দেশের বিজ্ঞাপন নির্মাতা ও বাচিক শিল্পী সৈয়দ আপন আহসান।

গ্লোরী সমাজ উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক মারুফ কেইন বলেন, আমাদের এ সংস্থা একটি বেওয়ারিশ বৃদ্ধাশ্রম, বেওয়ারিশ লাশ দাফন ও বেওয়ারিশ প্রতিবন্ধী সেবা কেন্দ্র। বিভিন্ন জনের আর্থিক সহায়তায় আমাদের এ সংস্থাটি পরিচালিত হয়ে আসছে। তিনি উড়ঘধঃরড়হ এর আর্থিক সহায়তা প্রদানের জন্য ধন্যবাদ জানান।

উল্লেখ্য যে, উড়ঘধঃরড়হ বেশ কিছুদিন ধরে অসহায় ও দুস্থ মানুষের মাঝে মানবিক সাহায্য প্রদান করে আসছেন। আর এ সবের সার্বিক সহযোগিতা করছেন পার্বতীপুর ইয়ংষ্টার ক্লাবের সভাপতি জননেতা মোঃ আমজাদ হোসেন।