পার্বতীপুরে হত্যা প্রচেষ্টার অভিযোগে মামলা গ্রেপ্তার-৩


পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের পার্বতীপুরে মোফাজ্জল হোসেন নামে প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষককে হত্যা প্রচেষ্টার ঘটনায় জড়িত থাকার অভিযোগে দায়ের করা মামলায় পুলিশ তিন ব্যক্তিকে গ্রেপ্তার করেছে। তারা হলেন-উপজেলার হাবড়া ইউনিয়নের ঝিনাইকুড়ি স্কুলপাড়া গ্রামের আলতাফ হোসেন (৩৫), আনোয়ার হোসেন (৪৬) ও মাসুদ পারভেজ সুমন (৩৫)।

গত শনিবার রাত দেড় টায় নিজ বাড়ি থেকে পুলিশ তাদেরকে গ্রেপ্তার করে। তবে, এসময় মামলার প্রধান অভিযুক্ত আমিনুল ইসলাম (৫৭), বাড়িতে অবস্থান করলেও পুলিশের চোখকে ফাঁকি দিয়ে পালিয়ে যেতে সক্ষম হয়। গত রোববার দুপুরে গ্রেপ্তার তিন ব্যক্তিকে দিনাজপুর আমলী আদালত-৫ এ পাঠিয়েছে পুলিশ।

মামলা সূত্রে জানা গেছে, পার্বতীপুর উপজেলার হাবড়া ইউনিয়নের ঝিনাইকুড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহাকারী শিক্ষক মোফাজ্জল হোসেন গত ২৬ এপ্রিল বিকেল সাড়ে ৫ টায় পার্বতীপুর থেকে গ্রামের বাড়ি চন্ডিপুর ইউনিয়নের দক্ষিন শালন্দার বীর পাড়া গ্রামে ফিরছিলেন। পথে প্রতিবেশী জেনার হাজীর জমির কাছে পৌছিলে আমিনুল ইসলামের নেতৃত্বে দেশীয় ধারালো অস্ত্র শাস্ত্রে সজ্জিত একদল দূর্বৃত্ত তার ওপর হামলা চালায়। এসময় তারা মোফাজ্জল হোসেনকে বেদম মারপিট করে তার কাছে থাকা নগদ অর্থ ও মূল্যবান সামগ্রী ছিনিয়ে নেয়।

এ ঘটানায় তিনি গত ৭ মে আমিনুল ইসলামসহ ৮জনকে আসামী করে পার্বতীপুর মডেল থানায় মামলা দায়ের করলে পুলিশ অভিযুক্তদের গ্রেপ্তারে তৎপর হয়ে ওঠে। মামলার তদন্ত কর্মকর্তা ও পার্বতীপুর মডেল থানার পরিদর্শক সোহেল রানা বলেন, এ ঘটনায় জড়িত তিন অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।#