পঞ্চগড়ের মাদক সহ দুই মাদক কারবারী যুবক আটক

নিতিশ চন্দ্র বর্মন পঞ্চগড় সংবাদ দাতা :
পঞ্চগড়ের আটোয়ারীতে মাদক সহ দুই মাদক কারবারী যুবককে আটক করেছে আটোয়ারী থানা পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ ইজার উদ্দীনের দিক নির্দেশনায় সোমবার (১০ মে) রাত প্রায় সাড়ে ১০ টার দিকে উপজেলার রাধানগর ইউনিয়নের বড়দাপ ব্র্যাক অফিস সংলগ্ন এলাকা হতে ১১ বোতল ম্যাগডুয়েন্স ভারতীয় মদ ও ২ বোতল ফেনসিডিল সহ হাতেনাতে মাদক কারবারীদের পুলিশ আটক করে।

নেতৃত্বদানকারী কর্মকর্তা এসআই রাশেদুজ্জামান বলেন, অফিসার ইনচার্জ মোঃ ইজার উদ্দীনের দিক নির্দেশনা মতে এস আই শাহীন আল মামুন সহ অন্যান্য পুলিশ কর্মকর্তা ও পুলিশ নিয়ে ওৎ পেতে থেকে মাদক কারবারী দুই যুবককে আটক করতে সক্ষম হয়েছি। আটককৃত মাদক কারবারীরা হলো পঞ্চগড় সদর উপজেলার গরিনাবাড়ী ইউনিয়নের মন্ডলপাড়া গ্রামের মৃত বজির উদ্দীনের পুত্র মোঃ মনোয়ার হোসেন(২১) ও একই এলাকার কাশিম মন্ডলের পুত্র মোঃ ফুলবর রহমান(২২)।

এ ব্যাপারে আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ ইজার উদ্দীন বলেন, আটোয়ারী উপজেলা থেকে মাদক নির্মুল করতে পুলিশ নিরলস কাজ করে যাচ্ছে। রমজান মাসেও পুলিশের বিশ্রাম নেই।পুলিশ রোজা রেখে ডিউটিরত অবস্থায় বাহিরেই ইফতার করছে।

তিনি মাদকসহ দুই মাদক কারবারী যুবককে আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, এব্যাপারে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর ১৪(ক)/৩৬(১) এর ২৪(ক) ধারায় আটোয়ারী থানায় একটি মামলা হয়েছে। মামলা নং-০৩, তারিখ: ১১/০৫/২০২১ ইং। আটককৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।