ছাতকে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

ছাতক প্রতিনিধিঃ
ছাতকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অনুর্ধ্ব- ১৭ জাতীয় ফুটবল টুর্নামেন্টর উদ্বোধন করা হয়েছে। শুক্রবার বিকেলে শহরের শেখ রাসেল মিনি স্টেডিয়ামে টুর্নামেন্টর আনুষ্ঠানিক উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুনুর রহমানের সভাপতিত্বে ও ইউআরসি ইন্সট্রাকটর মোস্তফা আহসান হাবিবেরে পরিচালনায় অনুষ্ঠিত উদ্বোধনী সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক সৈয়দ আহমদ, ইউপি চেয়ারম্যান গয়াছ আহমদ ও ছাতক থানার ওসি তদন্ত মিজানুর রহমান।

এসময় সহকারী কমিশনার (ভুমি) তাপস শীল, সুনামগঞ্জের সহকারী সিনিয়র পুলিশ সুপার, ছাতক সার্কেল বিল্লাল হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা পুলিন চন্দ্র রায়, ছাতক থানার অফিসার ইনচার্জ শেখ নাজিম উদ্দিন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা গোপাল চন্দ্র দাস, ভাতগাঁও ইউপি চেয়ারম্যান আওলাদ হোসেন, জাউয়াবাজার ইউপি চেয়ারম্যান মুরাদ হোসেন, উত্তর খুরমা ইউপি চেয়ারম্যান বিল্লাল আহমদ, উপজেলার ক্রিড়া সংস্থার সেক্রেটারী লাল মিয়া, পৌর কাউন্সিরর হাজী ছালেক মিয়াসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী খেলায় ভাতগাঁও ইউনিয়ন ফুটবল দলের মুখোমুখী হয় জাউয়াবাজার ইউনিয়ন ফুটবল দল। খেলাটি পরিচালনা করেন রেফারী সৈয়দ আহমদ লেচু। ধারা বর্ণনায় ছিলেন পাবেল আহমদ। নির্ধারিত সময়ের মধ্যে খেলাটি গোল শূন্যভাবে শেষ হলে ট্রাইব্রেকারে ভাতগাঁও ইউনিয়ন ফুটবল দল বিজয়ী হয়।

শনিবার সকাল ১০টায় দোলারবাজার ও দক্ষিণ খুরমা, সাড়ে ১১টায় চরমহল্লা ও সিংচাপইড় এবং ৩টায় ছেলা-আজলাবাদ ও উত্তর খুরমা ইউনিয়ন ফুটবল দলের মধ্যে ম্যাচ অনুষ্ঠিত হবে। #