নওগাঁ ধামইরহাটে মুদির দোকানে দুধর্ষ চুরি সংঘটিত


মাসুদ সরকার, ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর ধামইরহাট হান্নান ভ্যারাটি ষ্টোরে এক দুধর্ষ চুরির ঘটনা ঘটেছে। চোরেরা সাবল দিয়ে তালা ভেঙ্গে সাটার খুলে দোকান ঘরে প্রবেশ করে। নগদ টাকাসহ প্রায় ৬ লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে যায়।

শুক্রবার দিবাগত রাতে সদরস্থ টিএন্ডটি মোড়ে এ চুরির ঘটনাটি ঘটেছে।
স্থানীয়দের কাছ থেকে যানা যায়, প্রতি দিনের ন্যায় হান্নান ভ্যারাইটি ষ্টোরের সত্বাধিকারী আব্দুল হান্নান ও তার ছোট ভাই নুরনবী বেচাকেনা শেষে রাত ১০টার দিকে দোকান ঘর বন্ধ ও তালাবদ্ধ করে বাড়িতে যায়। সেই রাতের কোন এক সময় চোরেরা দোকানে প্রবেশ করে ক্যাশ বাক্সের তালা ভেঙ্গে নগত টাকাসহ অন্যান্য মালামাল চুরি করে নিয়ে যায়।

পরের দিন ২৯ মে শনিবার সকালে স্থানীয়রা দোকান ঘরের তালা ভাঙ্গা ও সাটার ফাঁক দেখে দোকান মালিককে মোবাইল ফোনে বিষয়টি জানান। তৎক্ষনায় মালিক হান্নান দোকানে এসে জানান, ক্যাশ বাক্স ভেঙ্গে নগত ২ লাক ৬০ হাজার টাকা, মোবাইল ফোনের ক্যাশ কার্ড, বেনসন, গোল্ডলিফ, ষ্টার, ডারবি সিগারেটের কাটনসহ অন্যান্য মালামাল চুরি করে নিয়ে গেছে চোরের দল। নগত টাকা ছাড়া ওই সব মালামালের অনুমানিক মুল্য ৪ লাক টাক। দোকানের অন্যসব মালামাল এলোমেলো ভাবে ছিটকে থাকা অবস্থায় দেখা যায়। চোরেরা সাবল দিয়ে তালা ভেঙ্গে দোকান থেকে নগত টাকা ও মালামাল নিয়ে যাওয়ার সময় সাবলটি ফেলে যায়।

পরে থানা পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেন। এব্যপারে নৈশপ্রহরী তসলিমকে পুলিশ আটক করে জিজ্ঞাসাবাদ করছেন।
এ রিপোট লিখা পর্যন্ত মামলা হয়নি তবে প্রস্ততু চলছে বলে দোকান মালিক হান্নান জানান। #