পার্বতীপুরে পুলিশের অভিযানের ৮ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার


সোহেল সানী, পার্বতীপুর :
দিনাজপুরের পার্বতীপুরে পুলিশের মাদক বিরোধি বিশেষ অভিযানে ৮ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় রবিবার দুপুরে পার্বতীপুর মডেল থানায় ধৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথক ৪টি মামলা হয়েছে। দুপুরে আসামীদের আদালতের মাধ্যমে দিনাজপুর জেলহাজতে প্রেরন করা হয়।

পার্বতীপুর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ইমাম জাফর এর নেতৃত্বে পুলিশেল উপ-পরিদর্শক মিন্টু চন্দ্র বনিক, বিধান চন্দ্র বর্মনসহ একদল পুলিশ অভিযান চালিয়ে রবিবার ভোরে বড়পুকুরিয়া কয়লা খনি, মধ্যপাড়া, গোবিন্দপুর এলাকা থেকে আসাদুল হক (৩২), দেলোয়ার হোসেন ওরফে ডলার (৪৫), আসাদুজ্জামান বুলবুল (৩০), পারভেজ মোশারফ (২২), জগদীশ দাস (৪০), আসিফুজ্জামান (১৫), শাহেদ বাবু (১৬), বিপ্লব টুডু (২৪) কে গ্রেপ্তার করে। এসময় তাদের কাছ থেকে ৩৫০ পিস ইয়াবা, ৯ বোতল ফেন্সিডিল, ৪০০ গ্রাম গাজা ও ১২ লিটার চোলাইমদ উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ১ লাখ ৩১ হাজার ২শ’ টাকা।

পার্বতীপুর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ইমাম জাফর বলেন, মাদকবিরোধি বিশেষ অভিযানে এলাকার কুখ্যাত ৮ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথকভাবে ৪ টি মামলা হয়েছে। দুপুরে ধৃতদের জেলহাজতে প্রেরন করা হয়। তিনি আরও বলেন, উপজেলায় মাদক বিরোধি অভিযান অব্যাহত থাকবে।