ফুলবাড়ীতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ


মেহেদী হাসান উজ্জ্বল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ীতে বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা শীর্ষক প্রকল্পের আওতায় উপজেলা প্রশাসনের উদ্যোগে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীর মাঝে বাইসাইকেল বিতরণ করা হয়েছে।

গতকাল সোমবার বেলা ১২টায় উপজেলা পরিষদ চত্বরে উপজেলার ১০ জন ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীর এই বাইসাইকেল বিতরণ করা করা হয়। প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানিকভাবে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীর মাঝে বাইসাইকেল তুলে দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আতাউর রহমান মিল্টন।

বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রিয়াজ উদ্দিন। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কানিজ আফরোজ, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোছাম্মত হাসিনা ভূঁইয়া প্রমুখ।

বিতরণকালে প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আতাউর রহমান মিল্টন তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের পড়ালেখার পাশাপাশি তাদের নিরাপদে যাতায়াতের জন্য এই বাইসাইকেল প্রদান করছেন। শেখ হাসিনা সরকার দেশের উন্নয়নের পাশাপাশি সকলকে উন্নয়নের সামিল করতে বিভিন্নভাবে কাজ করে যাচ্ছেন। তিনি চান সকল গোষ্ঠীকে সাথে নিয়ে দেশকে এগিয়ে নিতে।