ধামইরহাটে ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান না ফেরার দেশে 

মাসুদ সরকার, ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধিঃ  নওগাঁর ধামইরহাটের বিএনপি মনোনিত প্রার্থী উমার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নুরুজ্জামান মন্ডল ইন্তেকাল করিয়াছেন, ইন্নালিল্লাহে……রাজেউন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছাঁয়া নেমে এসেছে।

উপজেলার উত্তর দৃগাঁপুর গ্রামের  মৃত মনছের আলী মন্ডলের ছেলে উমার ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান মন্ডল (৫৮) অসুস্থ অবস্থায় ৮ জুন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন, অবস্থায় অবনতি হলে পরীক্ষা-নিরিক্ষা শেষে ১০ জুন তাকে আইসিইউতে নেয়া হয়। সর্বশেষ ১৭ জুনু দুপুর সোয়া ২ টায় রামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মৃত্যু বরন  করেন।

মৃত চেয়ারম্যান নুরুজ্জামানের পরিবার সুত্র জানান, ৯ জুন তার শাস কষ্ঠ দেখা দিলে চিকিৎসার জন্য রামেক হাস পাতালে নেয়া হয়। সেখানে তাঁর পরিক্ষা-নিরিক্ষা শেষে হার্ড ও ফুসফুসের সমস্যা জনিত কারণে সর্বোচ্চ চিকিৎসার সেবার জন্য চিকিৎসক আইসিইউতে নেয়ার পরামর্শ দিলে তাকে আইসিইউতে ভর্তি করার এক সপ্তাহ পর ১৭ জুন দুপুর সোয়া ২ টার দিকে তার মৃত্যু হয়। মরহুমের জানাজা নামাজ ১৮ জুন সকাল ১০ টায় উপজেলার ভাঙ্গাদিঘী ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হবে।
তাঁর মৃত্যুতে উপজেলা পরিষদের চেয়ারম্যান আজাহার আলী মন্ডল, উপজেলা নির্বাহী অফিসার গনপতি রায়,  আ’মীলীগ, জাতীয়তাবাদীদল বিএনপি,জাতীয় পার্টিসহ সর্বস্তরের জনগণ শোক প্রকাশ করেন। এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন। মৃত্যুকালে তিনি মা ২ স্ত্রী ৩ মেয়ে ও ১ ছেলেসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান।