ফুলবাড়ীতে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে একজন নিহত, আটক ১


মেহেদী হাসান উজ্জ্বল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ীতে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে মারপিটের ঘটনায় মিন্টু ইসলাম (৩৫) নামে এক ব্যাক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় শফিকুল ইসলাম নামে একজনকে আটক করেছে থানা পুলিশ। উপজেলার শিবনগর ইউপির আদর্শ কলেজ পাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

আটক শফিকুল ইসলাম (৩৫) উপজেলার শিবনগর ইউনিয়নের আদর্শ কলেজ পাড়া ঘাটপাড় গ্রামের মৃত ফয়জার রহমান এর ছেলে।

মামলা সুত্রে জানা গেছে,ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউপির আদর্শ কলেজ পাড়া গ্রামে গত ১জুলাই ক্রিকেট খেলা কে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে বাকবিতন্ডা ঘটে,কথাকাটাকাটির এক পর্যায়ে দুপক্ষের মধ্যে মারপিটের ঘটনা ঘটে। এঘটনায় প্রতিপক্ষের আঘাতে আদর্শ কলেজ পাড়া গ্রামের মৃত নুর ইসলাম এর ছেলে মিন্টু ইসলাম ও একই গ্রামের মৃত নূর ইসলামের ছেলে ইমরান হোসেন (২৮), শাকিল ইসলাম (২৪), জামরুল ইসলাম আহত হয়।

এলাকাবাসী ও স্বজনরা আহত অবস্থায় তাদের উদ্ধার করে প্রথমে ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে শাকিল ইসলাম ও মিন্টু ইসলাম এর অবস্থা আসংঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এরপর গত শুক্রবার দিবাগত ভোর ৩টার দিকে চিকিৎসাধীন অবস্থায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে মিন্টু ইসলাম মৃতবরণ করেন। এই ঘটনায় নিহত মিন্টু ইসলাম এর ভাই জামরুল ইসলাম বাদী হয়ে গতকাল ৩জুন শনিবার সকালে ১২ জনের নাম উল্লেখ করে ফুলবাড়ী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। যার মামলা নং-০২ । মামলার সুত্রধরে ফুলবাড়ী থানা পুলিশ শনিবার সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার শিবনগর ইউপির আদর্শ কলেজ পাড়া নিজ বাড়ী থেকে শফিকুল ইসলাম (৩৫) কে আটক করে। মামলার বাকি অভিযুক্তরা পলাতক রয়েছেন।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ হাসান মাহমুদ জানান, মামলা হয়েছে এক জনকে আটক করা হয়েছে, বাকী অভিযুক্তদের দ্রুত আটক করার জন্য অভিযান চলছে।