‘শিগগিরই টিকা পাবেন খালেদা জিয়া’


নিউজ ডেস্ক : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া খুব শিগগিরই করোনা ভাইরাসের টিকা পেতে পারেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন তার চিকিৎসকরা। তবে বেগম জিয়া কোথায় টিকা নেবেন সেটা সরকারের সিদ্ধান্তের উপর নির্ভর করছে বলে জানিয়েছেন তারা।

খালেদা জিয়ার চিকিৎসকরা জানিয়েছেন, খালেদা জিয়ার টিকার নিবন্ধনের কেন্দ্র নির্বাচন করা হয়েছে শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতাল। কিন্তু তিনি হাসপাতালে গিয়ে টিকা নিতে পারবেন কি না, না কি তাকে বাসাতেই টিকা নিতে হবে সেটা সরকারের সিদ্ধান্তের ওপর নির্ভর করছে। কারণ শর্ত সাপেক্ষে মুক্ত খালেদা জিয়ার বাড়ির বাইরে যাওয়া নির্ভর করছে সরকারের ইচ্ছা বা অনুমতি অনুযায়ী।

খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক ডা. জাহিদ হোসেন বলেন, এখনও আমরা ম্যাডামের টিকা নেয়ার এসএমএস পায়নি। আশা করি, আগামী রোববার বা সোমবারের মধ্যে ম্যাডাম টিকা নিতে পারবেন।
খালেদা জিয়ার শারীরিক অবস্থা আগের মতোই রয়েছে জানিয়ে এক চিকিৎসক বলেন, ১৯ জুন রাতে হাসপাতালে থেকে যে শারীরিক অবস্থায় তাকে বাসায় আনা হয়েছে বর্তমানেও তিনি সেরকমই আছেন। তার শারীরিক অবস্থার কোনো পরিবর্তন হয়নি। এখন তিনি ডায়াবেটিস ও চোখের সমস্যায় ভুগছেন।