রিজভী’র গ্রেফতারি পরোয়ানা জারির বিরুদ্ধে কুড়িগ্রামে মানববন্ধন ও প্রতিবাদ সভা


কুড়িগ্রামের সন্তান, বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব, এডঃ রুহুল কবির রিজভী আহমদের নামে গোপালগঞ্জ থেকে মিথ্যা,বানোয়াট, ষড়যন্ত্র মুলক এক মিথ্যা মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে। এর প্রতিবাদে কুড়িগ্রাম জেলা বিএনপি আহুত মানববন্ধন ও প্রতিবাদ সভা আজ সকাল ১১ টায় কুড়িগ্রাম জেলা বিএনপির পুরাতন পোস্ট পাড়াস্থ দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

কুড়িগ্রাম জেলা বিএনপির সহ-সভাপতি জহুরুল আলমের সভাপতিত্বে এই মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

মানববন্ধন ও প্রতিবাদ সভায় কুড়িগ্রাম জেলা বিএনপি ও এর সকল অঙ্গ দলের নেতাকর্মী, সদস্য,সমর্থকরা উপস্থিত হয়ে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব এডঃ রুহুল কবির রিজভী’র বিরুদ্ধে গোপালগঞ্জ থেকে জারি করা গ্রেফতারি পরোয়ানার বিরুদ্ধে নিন্দা জানানো হয়। অবিলম্বে এই গ্রেফতারি পরোয়ানা প্রত্যাহারের জন্যে নেতৃবৃন্দ দাবী জানান।

বক্তারা বলেন, যখন কোন সরকার জনবিচ্ছিন্ন হয়ে পড়েন তখন দমন পীড়নের আশ্রয় নেন। বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব, এডঃ রুহুল কবির রিজভী কুড়িগ্রামের সন্তান, সদ্য করোনা মুক্ত হয়েছেন। তিনি জটিল কিছু রোগে আক্রান্ত। পূর্ন সুস্থতার অপেক্ষায় এখনও তিনি দপ্তরের দায়িত্ব গ্রহণ করেননি। এ অবস্থায় তার বিরুদ্ধে আনীত মিথ্যা,বানোয়াট, ষড়যন্ত্রমুলক সকল মিথ্যা মামলা প্রত্যাহাহরের জন্যে মানববন্ধন ও প্রতিবাদ সভা থেকে দাবি জানানো হয়।

মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন কুড়িগ্রাম জেলা বিএনপির যুগ্ম-সম্পাদক অধ্যাপক হাসিবুর রহমান হাসিব, জেলা বিএনপির শীর্ষ নেতা সাঈদ আহমেদ বাবু , ছাত্র বিষয়ক সম্পাদক, মাজেদুল ইসলাম তারা, শফিউল ইসলাম শফি, শেখ শাহীন রঞ্জু, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবু হানিফ বিপ্লব, সাবেক জেলা ছাত্রদল সভাপতি আবু দারদা হেলাল প্রমুখ সহ ছাত্রদল, যুবদল ও অন্যান্য অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা ।

বিএনপি নির্বাহী কমিটির সভা ঢাকায় অনুষ্ঠিতের কারণে জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ্জ্ব সাইফুর রহমান রানা ও জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজার রহমান মোস্তফা উক্ত কর্মসূচি সফলে সমন্বয়কের ভূমিকা পালন করেন।