আগামী বছরের দার্জিলিং টু কক্সবাজার রেলপথ যুক্ত হবে : ফেনীতে রেলপথমন্ত্রী নুরুল ইসলাম সুজন


শেখ আশিকুন্নবী সজীব,ফেনী প্রতিনিধি :
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের রেলপথমন্ত্রী এডভোকেট মো. নুরুল ইসলাম সুজন এমপি আজ শনিবার (২৫ সেপ্টেম্বর) সকালে চট্টগ্রাম থেকে ঢাকা যাওয়ার বিরতিতে ফেনী রেল ষ্টেশনে সংক্ষিপ্ত পথসভায় বক্তব্যকালে তিনি বলেন, আগামী এক বছরের মধ্যে বাংলাদেশের পর্যটন নগরী কক্সবাজারের সাথে ভারতের দার্জিলিংয়ের রেলপথে যোগাযোগ ব্যবস্থা উন্নতিকল্পে যুক্ত করা হবে।
তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি অগ্রাধিকার ভিত্তি উন্নয়ন প্রকল্প আছে তন্মধ্যে দোহাজারী থেকে কক্সবাজার পর্যন্ত রেললাইন স্থাপন অন্যতম। আগামী ডিসেম্বর মাসের মধ্যে গোটা বাংলাদেশের সাথে ব্রডগেজ রেললাইনের মাধ্যমে কক্সবাজার যুক্ত হবে।

এ সময় ফেনী জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ উল হাসান, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট হাফেজ আহম্মদ, সদর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান শুসেন চন্দ্র শীল, পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, জেলা যুবলীগের সভাপতি দিদারুল কবির রতনসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সংশ্লিষ্ট প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শেষে তিনি ১ কোটি ২০ লাখ টাকা ব্যয়ে ফেনী ষ্টেশনে যাত্রী সুবিধা বৃদ্ধির জন্য প্লাটফর্ম উঁচুকরণ কাজের শুভ উদ্বোধন ও নামফলক উন্মোচন করেন।#