বাংলাদেশ ট্যাংকলরি শ্রমিক ইউনিয়ন শ্রমিক নেতার জীবনের নিরাপত্তার আবেদন


অনলাইন রিপোর্টার : বাংলাদেশ ট্যাংকলরি শ্রমিক ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক ও গোদনাইল মেঘনা ডিপো শাখার সভাপতি মো. আশরাফ উদ্দিনের জীবনের নিরাপত্তা চেয়ে বিভিন্ন দপ্তরে আবেদন করা হয়েছে।

সোমবার বিকেলে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক (ডিসি) বরাবর এই আবেদন করেন বাংলাদেশ ট্যাংকলরি শ্রমিক ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সভাপতি হাজী আবদুল মতিন মুন্সি ও সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা।

আর এটির অনুলিপি দেওয়া হয় কমান্ডিং অফিসার র‍্যাব-১১, নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার (এসপি) ও সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ ৬টি দপ্তরে।

আবেদনে বলা হয়, গত ২৪ সেপ্টেম্বর রাতে সিদ্ধিরগঞ্জের শুমিলপাড়া এসওরোডস্থ আশরাফ উদ্দিনকে হত্যার উদ্দেশ্যে তার বাড়িতে হামলা করে দুর্বৃত্তরা। হামলার ঘটনার সিসিটিভি ফুটেজসহ পুলিশের নিকট দেওয়া হয়েছে। হামলার ঘটনায় গত ৩০ সেপ্টেম্বর গোদনাইল মেঘনা ডিপোর সামনে অর্ধবেলা কর্মবিরতি পালন করে প্রতিবাদ সভা করে ট্যাংকলরি শ্রমিকরা।

এ ঘটনায় নাসিকের সাবেক কাউন্সিলর সিরাজুল ইসলাম মণ্ডলসহ সাতজনের নামে সিদ্ধিরগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন শ্রমিক নেতা আশরাফ উদ্দিন। উল্লেখিত ঘটনাটি তদন্তপূর্বক অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য আবেদনে উল্লেখ করা হয়। #