পার্বতীপুরের কৃতি সন্তান প্রফেসর ড.মামুনুর রশীদের ইন্তেকাল


নিজস্ব প্রতিনিধি : পার্বতীপুরের কৃতি সন্তান প্রফেসর ড.মামুনুর রশীদ মামুন আজ শনিবার সকাল ৬.৩০টায় চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন।( ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন )।

বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব সাইন্স এন্ড টেকনোলজি সৈয়দপুর, সিএসই বিভাগের ডীন ও পরিচালক আই-কিউএসি, পার্বতীপুর খোলাহাটী মহুরুম আঃ ছাত্তার দফাদারের ৪র্থ পুত্র আজ সকালে ঢাকার এভারকেয়ার হাসপাতাল চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না লিলস্নাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন) ।

মরহুমের জানাজা নামাজ আজ বাদ এশা রাত ৯ টায় খোলাহাটী ডিগ্রী কলেজ মাঠে অনুষ্ঠিত হবে।জানাজা শেষে তার পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হবে।

তাঁর মৃত্যুতে বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক, স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দর পক্ষ হতে পৃথক বার্তায় গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন জানান।

প্রফেসর ড.মামুনুর রশীদ মামুনের মৃত্যুতে মানবকথা ডটকমের প্রকাশক ও সম্পাদক ডাঃ মোঃ রুকুনুজ্জামান বাবুল গভীর ভাবে শোক প্রকাশ করেছেন। আমি পার্বতীপুর বাসির পক্ষ থেকে মহুরুমের আত্মার মাগফিরাত কামনা করছি। আল্লাহ যেন তাকে জান্নাতবাসী করেন। একই সঙ্গে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। আল্লাহ যেন তার পরিবারের সবাইকে এ শোকের ভার বহনের ক্ষমতা দেন।