পার্বতীপুরে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত


সোহেল সানী, পার্বতীপুর :
দিনাজপুরের পার্বতীপুরে যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। আজ বৃহস্পতিবার বিকেলে পার্বতীপুর উপজেলা যুবলীগ ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের দ্বিতীয় তলায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ মো: হাফিজুল ইসলাম প্রামানিক। এসময় আওয়ামীলীগের সাধারন সম্পাদক আমজাদ হোসেন, উপজেলা ভাইসচেয়ারম্যান আমিরুল মোমিনীন ও আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাক সরদার উপস্থিত ছিলেন। এতে সভাপতিত্ব করেন- উপজেলা যুবলীগের সভাপতি শাহরিয়ার ইফতেখার আলম চৌধুরী বিপ্লব। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ।

এর আগে দিবসটি পালন উপলক্ষ্যে সকাল সাড়ে ৮টায় দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, সকাল ৯টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পূষ্প্য মাল্য অর্পন করা হয়। দুপুরে এতিমখানায় উন্নতমানের খাবার বিতরন এবং বিকেলে দলীয় কার্যালয়ের কেক কাটেন- অনুষ্ঠানের প্রধান অতিথি। এসময় উপজেলা যুবলীগ ও পৌর যুবলীগের সকল পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।